আজ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভৈরবের কুখ্যাত মাদক ব্যবসায়ী তিন হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি ঃ কিশোরগঞ্জের ভৈরব উপজেলার কুখ্যাত মাদক ব্যবসায়ী আরিফ হাসান (৩১)কে তিন হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ৯,৬২০/- টাকাসহ গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)র একটি দল।

জেলা পুলিশ সুপারের প্রেস বিজ্ঞপ্তিতে জানাযায়, মাদক মামলার আসামি কুখ্যাত মাদক ব্যবসায়ী আরিফ হাসানকে গ্রেফতারের জন্য গোয়েন্দা নজরদারী বৃদ্ধি ও গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)র কর্মকর্তা সাব-ইন্সপেক্টর মো: জুয়েল মিয়ার নেতৃত্ব একটি দল ভৈরব উপজেলার ভৈরবপুর দক্ষিণপাড়া এলাকায় ৫ নভেম্বর রাতে আরিফ হাসানের বসতবাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। পরে তার তথ্য অনুযায়ী শয়ন কক্ষের খাটিয়ার উপর বিছানো তোসকের নিচ হতে সর্বমোট ৩০০০ (তিন হাজার) পিস ইয়াবা ট্যাবলেট (৩০০ গ্রাম) এবং একটি প্লাস্টিকের কৌটার মধ্যে সংরক্ষিত মাদক বিক্রির নগদ ৯৬২০/- টাকা উদ্ধার করা হয়। এবং ভৈরব থানায় ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) এর ১০ (খ) ধারায় মামলা দায়ের করা হয়েছে।
গ্রেফতারকৃত আরিফ হাসান উক্ত গ্রামের জজ মিয়ার পুত্র। তার বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া ও ভৈরবে বিগত দিনে বিভিন্ন ধারায় একাধিক মাদক মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category