আজ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জের কটিয়াদীতে পাইপগানসহ হত্যা মামলার আসামি আটক

নিজস্ব প্রতিনিধি ঃ কিশোরগঞ্জের কটিয়াদীতে চাকু ও পাইপগানসহ একাধিক হত্যা মামলার আসামিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)-১৪ কিশোরগঞ্জ ক্যাম্প।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ও র‍্যাবের গোয়েন্দা নজরদারিতে সত্যতা পাওয়ায় জেলার কটিয়াদী উপজেলার জোয়ারিয়া শিবনাথ শাহের বাজার এলাকায় শনিবার (২৯ অক্টোবর) সকালে র‍্যাবের একটি আভিধানিক দল অভিযান চালিয়ে শাহ মোঃ আঃ কাদির দুলাল (৬৫) নামে এক ব্যাক্তিকে আটক করা হয়। পরে তার তথ্য অনুযায়ী শাহের বাজারের শাহ মোঃ আঃ কাদির দুলাল নামে একটি ওয়ার্কশপ দোকানের স্টোর রুমের ভিতর হতে ১টি পাইপগান, ১টি রামদা ও ১টি সুইচগিয়ার চাকু উদ্ধার ও জব্দ করা হয়।
আটক হওয়া শাহ মোঃ আঃ কাদির দুলাল কটিয়াদী উপজেলার মুমুরদিয়া ইউনিয়নের কুড়িখাই গ্রামের মৃত হাজী কালাচান শাহের ছেলে। তাঁর বিরুদ্ধে কটিয়াদী মডেল থানায় হত্যা মামলাসহ একাধিক মামলাও রয়েছে।
র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক অস্ত্রধারী দুলাল এলাকায় প্রভাব বিস্তার করার জন্য অস্ত্র মজুদ করে রেখেছিল বলে স্বীকার করে। এমন অস্ত্রধারীর বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে। আটক দুলালের বিরুদ্ধে কটিয়াদী মডেল থানায় ১৮৭৮ সনের অস্ত্র আইনের ১৯ (ক) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category