আজ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রীজের নীচে পড়েছিলো মাথা থেতলানো অটোরিকশা চালকের মরদেহ

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জের করিমগঞ্জে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। নিখোঁজের ১২ ঘন্টা পর ঐ অটোরিক্সা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত মো. শরীফ (২৪) উপজেলার গুণধর ইউনিয়নের ইন্দাচুল্লি গ্রামের মতিউর রহমানের ছেলে।

নিহতের স্বজনরা জানায়, নিহত শরীফ গতকাল রোববার (২১ মে) সন্ধ্যায় তার সদ্য ক্রয়কৃত ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে বের হয়ে আর বাড়ি ফিরে আসেননি। সোমবার (২২ মে) সকালে প্রেসিডেন্ট আবদুল হামিদ সড়কের করিমগঞ্জ অংশের বানিয়াচান ব্রীজের নীচে মরদেহটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্বজন ও এলাকাবাসী।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসলে নিহত শরীফের স্বজনরা তার মরদেহ সনাক্ত করে। নিহতের হাত-পা বাধা, মাথা থেঁতলানো ও রক্তাক্ত অবস্থায় পরেছিলো। মরদেহের আশেপাশে অটোরিকশাটি পাওয়া যায়নি। পাশে রয়েছে তার ব্যাবহৃত মোবাইলফোন ও গায়ের জামা।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম সিদ্দিকী জানান, রাতের কোন এক সময় শরীফকে খুন করে তার অটোরিকশাটি ছিনতাই করে নিয়ে গেছে বলে ধারনা করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে করিমগঞ্জ থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এ ঘটনায় জড়িতদের আটকের জন্য অভিযান চলমান রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category