আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

তাড়াইল উপজেলায় টানা ২য় বারের মত বিজয়ী জাপা প্রার্থী শাহীন

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জের তাড়াইল উপজেলায় বিপুল ভোটে বিজয়ী হয়েছেন টানা ২য় বারের মত বর্তমান চেয়ারম্যান জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী জহিরুল ইসলাম ভূইয়া শাহিন।
৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ৩য় ধাপে তাড়াইল উপজেলায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে ২৯মে বুধবার।সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত চলে ভোট গ্রহণ।
নির্বাচনকে ঘিরে শুরু থেকেই তাড়াইল উপজেলায় বিরাজ করে নির্বাচনী উৎসবের আমেজ।
সকালের শুরুতে ভোটারদের উপস্থিতি কিছুটা কম হলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের দীর্ঘ লাইন লক্ষ করা গেছে প্রতিটি কেন্দ্রে। উপজেলার কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায় নি।
এবিষয়ে তাড়াইল উপজেলা নির্বাহী অফিসার রিটার্নিং কর্মকর্তা আল মামুন এর সাথে কথা হলে তিনি জানান, ৫৬টি ভোট কেন্দ্র মোট  ১৪৬৯৭৭ টি ভোট নিয়ে যথাযথ সময়ে ভোট শুরু হয় এবং প্রত্যেক কেন্দ্রে প্রিজাইডিং অফিসার সহকারি প্রিজাইডিং অফিসার, পোলিং অফিসার, পোলিং এজেন্ট, আইনশৃঙ্খলা বাহিনী সহ উপস্থিত থেকে একটি সুষ্ঠু ও নিরপেক্ষ  উপজেলা পরিষদ নির্বাচন উপহার দেন।
এরেই মাঝে চেয়ারম্যান পদে লাঙ্গল প্রতীকে ৩৯৯০৩ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হন জাপার মনোনীত প্রার্থী মো: জহিরুল ইসলাম ভূইয়া শাহীন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী গিয়াস উদ্দিন লাকি মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৩২৪৫২ ভোট।
পাশাপাশি পুরুষ ভাইস চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী গোলাপ মিয়া উড়োজাহাজ প্রতীকে  ১৭৯৩৮ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহ আলম সিদ্দিকি  তালা প্রতীকে পেয়েছেন ১৫৫১৮ ভোট।
মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস রহমান কলস প্রতীকে ৩২০৮৬ ভোট পেয়ে  বেসরকারি ভাবে নির্বাচিত হন এবং তার নিটতম প্রতিদ্বন্দ্বী খাদিজা আক্তার আশা হাঁস প্রতীকে পেয়েছেন ১১৪৯৮ ভোট।
উল্লেখ্য, তাড়াইল উপজেলার মোট ভোটার ১ লক্ষ ৪৬ হাজার ৯৭৭ জন। এর মধ্যে মোট পুরুষ ভোটার ৭৫ হাজার ৯৬৩ জন।মোট মহিলা ভোটার ৭১ হাজার ১২ জন।হিজরা ভোটার রয়েছে ২ জন। মোট ভোট কেন্দ্র ৫৬ টি। ভোট কাস্টিং হয়েছে ৪৯%।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category