আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ভৈরবে চেয়ারম্যান প্রার্থী সেন্টুর সমর্থনে মহিলাদের বিশাল শোডাউন

নিজস্ব প্রতিনিধি ভৈরব :কিশোরগঞ্জের ভৈরবে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী জাহাঙ্গীর আলম সেন্টুর সমর্থনে মহিলাদের বিশাল শোডাউন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ১১ মে, শনিবার বিকেল ৪টায় শহরের ভৈরব বাজারস্থ জিল্লুর রহমান পৌর মিলনায়তনে মহিলা লীগের সাধারণ সম্পাদক আসমা আহমেদ ও মহিলা নেত্রী মাহবুবা ইসলামের নেতৃত্বে বিশাল দুটি মিছিল ছাড়াও ব্যানার পেষ্টুন সম্বলিত বিভিন্ন খন্ড খন্ড মিছিল নিয়ে মহিলা আওয়ামী লীগের কয়েক হাজার নারীকর্মী ও সমর্থকরা সভাস্থলে জড়ো হয়।

পরে মতবিনিময় অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি মো: অহিদ মিয়ার সভাপতিত্বে ও উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক আসমা আহমেদের পরিচালনায় ওই মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী জাহাঙ্গীর আলম সেন্টু।

পরে পৌর শহীদ মিনারের সামনে থেকে মহিলাদের একটি বিশাল মিছিল ভৈরব বাজারের বিভিন্ন অলিগলি শোডাউন করে পুনরায় সভাস্থলে ফিরে আসে। মিছিলে ভৈরব বাজারের বিভিন্ন গলির মোড় ও বিল্ডিংয়ের উপর থেকে ফুলের পাপড়িঁ ছিটিয়ে স্বাগত জানান সমর্থকরা।

এসময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য কবিরুজ্জামান রুমান, ৬নং ওয়ার্ড কাউন্সিলর বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মোশাররফ হোসেন মিন্টু মিয়া, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মিজানুর রহমান কবির, পৌর আওয়ামী লীগ মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এম আর সোহেল, উপজেলা আওয়ামী লীগের সহ প্রচার সম্পাদক মোশাররফ হোসেন মুছা, পৌর আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক একেএম নাজমুল হক, পৌর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক রাকিব রায়হান প্রমুখ।

######

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category