আজ ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

হাত্রাপাড়া উচ্চ বিদ্যালয়ে ৪র্থ বারের মতো সভাপতি হলেন খোকন

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার ১নং কাদির জংগল ইউনিয়নের ঐতিহ্যবাহী হাত্রাপাড়া উচ্চ বিদ্যালয়ে ৪র্থ বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন আলী আসগর খোকন।
সোমবার ১ এপ্রিল বিদ্যালয়ের সভাকক্ষে প্রিজাইডিং অফিসার (উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা) মোঃ দাউদ হোসেনের উপস্থিতিতে নতুন কমিটির সভাপতি নির্বাচনের জন্য জরুরী সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতি হিসেবে আর কোন প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় উপস্থিত শিক্ষকবৃন্দ ও সকল সদস্যদের সর্বসম্মতিক্রমে সভাপতি হিসেবে মো: আলী আসকর খোকনকে আগামী দু’বছরের জন্য নাম ঘোষণা করেন।
গত ২৭ মার্চ ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে তেমন কোনো প্রতিদ্বন্দি প্রার্থী না থাকায় বিনা-প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন :-
অভিভাবক সদস্য পদে মোঃ আব্দুল আহাদ, মোঃ শরীফ উদ্দিন, মোঃ আনোয়ার উদ্দিন ও মোঃ বাচ্চু মিয়া। সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে মোছাঃ ছামিলী দাতা সদস্য হিসেবে মোঃ ফখরুল ইসলাম শামীম। শিক্ষক সদস্য পদে :- শামীম ভূইয়া, মোঃ কামাল উদ্দিন ও মহিলা শিক্ষক সদস্য পদে মাহফুজান নাহার মনি প্রতিনিধি সদস্য নির্বাচিত হন।
প্রিজাইডিং অফিসার নির্বাচিত ৯ জন সদস্যের নিয়ে কমিটির সভাপতি নির্বাচনের জন্য এক জরুরী সভা করেন, এতেই সর্বসম্মতিক্রমে সভাপতি হিসেবে মো: আলী আসকর খোকনকে আগামী দু’বছরের জন্য নির্বাচিত করেন।
নবনির্বাচিত সভাপতি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে উনার উপর অর্পিত দায়িত্ব পালনে কমিটির সকলের সহযোগিতা কামনা করেন।
উল্লেখ্য যে, আলী আসকর খোকন বিগত তিনবার উক্ত বিদ্যালয়ের সভাপতির দায়িত্ব পালন করেন, একিসাথে তিনি আওয়ামী রাজনীতির সাথে জড়িত থাকায় ১নং কাদিরজঙ্গল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্বও পালন করে যাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category