আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তালজাঙ্গা রাজ চন্দ্র রায় উচ্চ বিদ্যালয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

হুমায়ুন রশিদ জুয়েল : কিশোরগঞ্জ তাড়াইল উপজেলা তালজাঙ্গা রাজ চন্দ্র রায় উচ্চ বিদ্যালয়ে ৬১তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ২০২৪ অত্র শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মোফাজ্জল হোসেন ভূঁইয়া এর সভাপতিত্বে এবং ক্রীড়া শিক্ষক আবুল হাসনাত এর সঞ্চালনায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান ২০২৪ অনুষ্ঠিত।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্নু এম পি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তাড়াইল উপজেলার চেয়ারম্যান মোঃ জহিরুল ইসলাম ভূঞা শাহিন, উপস্থিত ছিলেন তালজাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবু জাহেদ ভুইঁয়া ,আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রবীণ নেতা মাষ্টার মতিউর রহমান ভুইঁয়া , স্কুল ম্যানেজিং কমিটির সদস্য বৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ।
সার্বিক তত্ত্বাবধানে ছিলেন অত্র শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোঃ মঈন উদ্দিন সাবেরী
। লক্ষ্য করা গেছে উক্ত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ম্যানেজিং কমিটি ও শিক্ষক বৃন্দের সার্বিক সহযোগিতায় এবং বিভিন্ন ইভেন্টের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ শান্তিপ্রিয় আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে সুশৃংখলভাবে অনুষ্ঠানটি পরিসমাপ্তি ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category