আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

হোসেনপুরে হত্যাসহ একাধিক মামলার পলাতক আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জে হত্যাসহ ডাকাতির একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি আবু হানিফ(৩৪)কে গ্রেফতার করেছে হোসেনপুর থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে হোসেনপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) নাহিদ হাসান সুমন ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় মঙ্গলবার (১৩ ফেব্রয়ারি) দিবাগত রাত আড়াইটার দিকে তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।
সে উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের উত্তর পানান গ্রামের মো:সিরাজ উদ্দিনের ছেলে।

জেলা পুলিশের মিডিয়া সেল থেকে সাংবাদিকদের জানান, গ্রেফতারকৃত আবু হানিফ কুমিল্লার বুড়িচং থানার মামলার নং-১১ (০৮/০৩/২০১৭) এজহার নামীয় আসামি। তার বয়স যখন ১৩-১৪ তখন বাড়ি থেকে বের হয়ে সিলেটে চলে যায়। সেখানে থেকে বিভিন্ন অপরাধ কর্মকান্ডে জড়িয়ে পড়ে। এরপর সে কুমিল্লায় দীর্ঘদিন অবস্থান করে সেখানে হত্যাসহ ডাকাতি, পুলিশের উপর হামলা-মামলায় অভিযুক্ত হন। যেজন্য কুমিল্লার বুড়িচং থানায় উক্ত আসামির নামে চারটি মামলা রয়েছে। যে জন্য সে তার অবস্থান পরিবর্তন করে সেখান থেকে সটকে গিয়ে চট্রগ্রামে ভাসমান অবস্থায় অবস্থান করায় সেখানেও বিভিন্ন অপরাধ কর্মকান্ড করে আসছিলো। এছাড়াও সে একজন পেশাদার ডাকাত।
মঙ্গলবার বিকেলে সে তার গ্রামের বাড়িতে দীর্ঘ ১০ বছর পর অবস্থান করছেন এমন খবরে পুলিশ নিশ্চিত হয়ে অভিযান পরিচালনা করে তার নিজ বাড়ি থেকে তাকে আটক করতে সক্ষম হন। পরে তাকে বুধবার দুপুরে জেলা আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category