আজ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

চোরেরা গরু শুন্য করে দিলো ফরহাদের খামার

নিজস্ব প্রতিনিধি ঃ কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার বারঘড়িয়া ইউনিয়নের বিদ্যানগর গ্রাম থেকে রাতের আধারে একটি খামারের ৫টি গরু চুরি করে নিয়ে যায় চোর চক্রের সদস্যরা।
সোমবার ৪ডিসেম্বর দিবাগত গভীর রাতে অর্থাৎ (৫ ডিসেম্বর) ‘প্রীতি এগ্রো ফার্মে এ চুরির ঘটনা ঘটে।
ফার্মের মালিক ফরহাদ আহমেদ (কেনেডি) জানান, প্রতিদিনের ন্যায় গত রাত ৩ টার দিকেও গরুগুলোকে দেখবাল করে ঘুমাতে যাই পরে সকাল ৬ টার দিকে খবর পাই খামারে গরু নাই, দৌড়ে গিয়ে দেখি একটি গরুও নাই। আমার সংসারের সহায়ক ছিলো ২ টি দুধের গাভী। আমার ধারণা আনুমানিক রাত ৪ টার দিকে কোন একটি সংঘবদ্ধ চোর চক্র গাড়িসহ এসে ( সাড়ে পাঁছলাখ/ছয়লাখ টাকার) আমার ৫ টি গরুই নিয়ে যায়। এরআগে চোরেরা চুরির সময় আমার বসত ঘরের দরজার বাহির দিকে বেঁধে রাখে যাতে আমরা কেউ টের পেলেও দ্রুত বাহির হতে না পারি।
এলাকাবাসী জানান, আমরাও আতঙ্কে রয়েছি, চোরেরা যেভাবে অত্যাচার শুরু করেছে তাতে, কখন কার গরু নিয়ে যায় এই ভয়ে। কিছুদিন আগেও তার প্রতিবেশী একজনের একটি গরু চুরি করে পার্শ্ববর্তী জমিতে নিয়ে জবাই করে মাংস নিয়ে যায় চোর চক্রের সদস্যরা। পরে পুলিশের তৎপরতায় অপরাধীকে সনাক্ত করে আইনের আওতায় আনা হয়।
করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান জানান, আমরা সকালে খবর পেয়েই তদন্তের জন্য ঘঠনাস্থলে ফোর্স পাঠাই, তাতে সম্ভাব্য কয়েকজনের নাম ঠিকানা পেয়েছি, আশা করছি খুব দ্রুতই গরু চুরির এই বিষয়টি উদ্ঘাটন করে চোরচক্রের সকল সদস্যদের আইনের আওতায় আনতে সক্ষম হবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category