আজ ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ তাড়াইলে ট্রাক্টরের চাপায় এক শিশুর মৃত্যু

হুমায়ুন রশিদ জুয়েল কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :

কিশোরগঞ্জ তাড়াইলে কৃষি জমিতে হাল চাষ করার সময় ট্রাক্টরের চাপায় এক ১২ বছরের ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে। জানা যায়
হাল চাষ করা ইঞ্জিনচালিত যন্ত্রের নিচে তার মর্মান্তিক মৃত্যু হয়
তাড়াইল থানা সূত্রে জানা যায়,
তাড়াইল সাচাইল সদর ইউনিয়নের কাইকড় হাটি গ্রামের আশরাফ উদ্দিনের ছেলে (১২) আসিফ নামের এক বালক আজ সকাল ৯ টার সময় বাড়ির সামনে নিজেদের জমি ট্রাক্টর দিয়ে জমি চাষ করছিল ।একই গ্রামের হাদিস মিয়া ছেলে শাহিন এ সময় টাকের উপর বসা ছিল এমন সময় ছেলে আসিফ বায়না ধরে সে ট্রাকটরের উপরে উঠবে ,বাবা আশরাফ উদ্দিন বারবার নিষেধ করার পড়েও সে উঠে কিছুক্ষন পরেই অনাকাঙ্খিত ঘটনাটি ঘটে । ট্রাকের উপর থেকে নিচে পড়ে যায় আসিফ এবং ঘটনাস্থলেই তার দেহ ক্ষতবিক্ষত হয় এবং মৃত্যুবরণ করেন।

কিছুক্ষণ পরে ঘটনাস্থলে উপস্থিত হন তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব জহিরুল ইসলাম ভূঁইয়া শাহীন, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের সাঈম দাদ খান নওশাদ এবং ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য হুমায়ুন কবির এবং তাড়াইল থানা এস আই মোহাম্মদ রফিকুল ইসলাম ও তার ফোর্স নিয়ে ঘটনা স্থল পরিদর্শন করেন।

তাড়াইল থানা অফিসার ইনচার্জ মোঃ মনসুর আলী আরিফ বলেন, কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার রাসেল শেখ (বিপিএম বার) কে এ বিষয়টি অবহিত করা হয়েছে । তিনি আরো বলেন অভিযোগের প্রাপ্তি সাপেক্ষ যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে । তার মৃত্যুতে কান্নার আহাজারিতে আকাশ ভারী হয়ে যায়। এলাকায নেমে আসে শোকের ছায়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category