আজ ২৬শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, ১১ই ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

মিঠামইন থানায় অফিসার ইনচার্জ হিসেবে আহসান হাবীবের যোগদান

নিজস্ব প্রতিনিধি ঃ কিশোরগঞ্জের মিঠামইন থানার নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন মোহাম্মদ আহসান হাবীব। মিঠামইন থানার ওসি কলিন্দ্র নাথ গোলদার এর স্থলাভিষিক্ত হয়েছেন তিনি।

বুধবার (২৭ সেপ্টেম্বর) নবাগত ওসি মোহাম্মদ আহসান হাবীব এর নিকট চার্জ বুঝিয়ে দেন বিদায়ী ওসি কলিন্দ্র নাথ গোলদার। এসময় সহকারী পুলিশ সুপার (অষ্টগ্রাম সার্কেল) সামুয়েল শাংমা, মিঠামইন থানার পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

বিদায়ী ওসি কলিন্দ্র নাথ গোলদার ২০২২ সালের ৩০ মে মিঠামইন থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করে দীর্ঘ প্রায় ১৫ মাস তিনি আন্তরিকভাবে পুলিশি সেবা দিয়েছেন। তিনি মিঠামইন থানা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন এবং ঘুষ ও দালালমুক্ত থানা প্রতিষ্ঠার জন্য নিবেদিত থেকে মাদক, সন্ত্রাস, জুয়াসহ অপরাধমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে সোচ্চার ছিলেন।

নবাগত ওসি মোহাম্মদ আহসান হাবীব এর আগে ইটনা থানায় ওসি (তদন্ত) হিসেবে কর্মরত ছিলেন।


মোহাম্মদ আহসান হাবীব বিভাগে যোগদানের পর বিভিন্ন পুলিশ স্টেশনে অত্যন্ত দক্ষতা ও সফলতার সাথে দায়িত্ব পালনের পাশাপাশি চীনসহ দেশ ও বিদেশ হতে ট্রনিং প্রাপ্ত হন। এবং তাঁর কর্মস্পৃহা ও কৃতিত্ব স্বরূপ পুলিশ বিভাগের ৫৮ টি পুরস্কার অর্জন করেন।

তাছাড়া বেশ কয়েকবার কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর (তদন্ত) হিসেবেও নির্বাচিত হয়েছেন।
তাঁর বাড়ি টাঙ্গাইল  জেলার ধনবাড়ী উপজেলার শ্রী হরিপুর গ্রামে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category