আজ ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মুক্তিযোদ্ধাদের জন্য সব থানায় সংরক্ষিত চেয়ার থাকবে: মাধবদীতে নরসিংদীর পুলিশ সুপার

মোঃ আল আমিন, নরসিংদী প্রতিনিধি:নরসিংদীর পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান পিপিএম, বলেছেন, ১৯৭১ সালে মুক্তিযোদ্ধারা জীবন বাজি রেখে দেশ স্বাধীন করেছেন বলেই আজ আমরা এই পর্যায়ে এসেছি। তাই বীর মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিতে নরসিংদীর থানা গুলোতে মুক্তিযোদ্ধাদের জন্য একটি সংরক্ষিত চেয়ার থাকবে। মাধবদী থানায় আজ থেকে মুক্তিযোদ্ধাদের জন্য একটি সংরক্ষিত চেয়ার থাকবে। পর্যায়ক্রমে নরসিংদীর সব থানায় সংরক্ষিত চেয়ার দেয়া হবে।

তিনি গত ২৫ সেপ্টম্বর সোমবার বিকালে মাধবদী সতী প্রসন্ন ইনস্টিটিউশন (এসপি) স্কুল মাঠে মাধবদীতে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এই ঘোষণা দেন।
এসয় পুলিশ সুপার আরও বলেন, জেলার থানাগুলোর কোন সোর্স থাকবে না, যদি কোন ব্যক্তি পুলিশের সোর্স পরিচয় দেয়, তাকে পুলিশের হাতে তুলে দেয়ার আহবান জানান তিনি। তিনি জানান, যদি কোন মানুষ এসপির সাথে কথা বলতে চান, আমার দরজা সবসময় খোলা আছে। তবে কোন মিটিং, সভা থাকলে একটু সময় দেবেন, আমি আপনাদের কথা শুনতে আগ্রহী।
পুলিশ সুপার জানান, প্রতিটি থানায় কিশোর গ্যাং সহ সব ধরনের অপরাধীদের তালিকা হচ্ছে। মাদক ও সন্ত্রাস মুক্ত নরসিংদী জেলা গড়ার জন্য সকলের প্রতি পুলিশকে সার্বিক সহযোগিতা করার আহ্বান জানান তিনি।
মাধবদী সতী প্রসন্ন ইনস্টিটিউশন মিলনায়তনে মাধবদী থানার উদ্যোগে এ সভায় আরো বক্তব্য রাখেন, নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কে, এম, শহিদুল ইসলাম সোহাগ, সেক্টর কমান্ডার ফোরাম ‘৭১ নরসিংদীর সভাপতি ও সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মোতালিব পাঠান, ড্রিম হলিডে পার্কের ব্যবস্থাপনা পরিচালক শিল্পপতি বাবু প্রবীর কুমার সাহা, রমনী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শিল্পপতি নিজাম উদ্দিন ভূঁইয়া লিটন প্রমূখ।
মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কামরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপজেলা ভাইস চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যান, ব্যবসায়ীবৃন্দ, স্থানীয় সাংবাদিক সহ সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category