আজ ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

হাওরে নিখোঁজের ৪২ ঘণ্টা পর অন্তরের মরদেহ উদ্ধার

নিজস্ব  প্রতিনিধি ঃকিশোরগঞ্জের মিঠামইন হাওরে নিখোঁজের ৪২ ঘণ্টা পর অন্তর চক্রবর্তীর (৩২) মরদেহ উদ্ধার করা হয়েছে। ১৩ আগষ্ট রোববার সকাল সোয়া ৯টার দিকে হাওরে ভাসমান অবস্থায় তাঁর মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের সদস্যরা।

তথ্যটি নিশ্চিত করেছেন জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার আবুজর গিফারী।

গত শুক্রবার (১১) আগস্ট ঝালকাঠি সদর উপজেলার কাঠপট্টি গ্রামের উত্তম চক্রবর্তীর ছেলে অন্তর পরিবার ও স্বজনদের নিয়ে কিশোরগঞ্জ হাওরে ঘুরতে আসে। তিনি যুব ইউনিয়নের জাতীয় পরিষদের সদস্য এবং ঢাকা মহানগর উত্তর কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক।

আবুজর গিফারী বলেন, পরিবারের সদস্য ও স্বজন মিলে ১০ জন শুক্রবার সকালে নিকলী উপজেলার হাওর পাড়ের বেড়িবাঁধ থেকে একটি ট্রলারে করে মিঠামইন হাওরের উদ্দেশ্যে ঘুরতে যায়। এদের মধ্যে পাঁচজন মহিলা, তিনজন পুরুষ ও দুইজন শিশু ছিলেন। দুপুরে হাওরের ঘোড়াউত্রা নদীর মাঝে ট্রলারে বসেই গোসল করছিলেন অন্তর চক্রবর্তী। হঠাৎ পা পিছলে পানিতে পড়ে নিখোঁজ হন তিনি।
খবর পেয়ে কিশোরগঞ্জ জেলা সদর থেকে পাঁচ সদস্যের একটি ডুবুরি দল উদ্ধার অভিযানে নামে। রাতে অভিযান বন্ধ ছিল। এরপর শনিবার সকাল থেকে শুরু করে আবারও সন্ধ্যায় উদ্ধার অভিযান বন্ধ করে ডুবুরি দল। পরে রোববার সকালে হাওর থেকে অন্তরের ভাসমান মরদেহ উদ্ধার করা হয় বলে জানান ফায়ার সার্ভিসের কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category