আজ ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

গভীর রাতে কিশোরগঞ্জ এলজিইডি ভবনে আগুন অক্ষত আছে ফাইলপত্র

নিজস্ব  প্রতিনিধি ঃকিশোরগঞ্জ জেলা স্থানীয় সরকার প্রকৌশল (এলজিইডি) অফিসে গভীর রাতে অগ্নিকাণ্ড ঘটেছে। গতকাল শনিবার (১২ আগস্ট) দিবাগত রাত ২টার দিকে কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশনের বিপরীত পার্শ্বে অবস্থিত ওই অফিসে হটাৎ করে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।

খবর পেয়ে জেলা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে দুই ঘণ্টার চেষ্টায় ভোর ৪টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।
ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুজর গিফারি জানান, আমরা এখানে গিয়ে দেখি আগুন ধাও ধাও করে জ্বলছে। ভবনের দেয়াল গুলো প্রচন্ড হিট হয়ে গিয়েছিল। ভবনের ৩য় তলা থেকে জাহাঙ্গীর নামে একজনকে উদ্ধার করি। আগুনে বড় ধরনের কোনো ক্ষয়ক্ষতি হয়নি। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
জেলা এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. আমিরুল ইসলাম জানান, অফিসের দোতলার একটি কক্ষ থেকে আগুনের সূত্রপাত হয়েছে। বারান্দার বেশকিছু তার ও সিসি ক্যামেরা পুড়ে যাওয়াসহ সামান্য ক্ষতি হলেও বিভিন্ন কক্ষের ভেতর ফাইলপত্র সবই অক্ষত আছে। নির্বাহী প্রকৌশলীর কক্ষেরও সবকিছুই অক্ষত আছে। এ ঘটনায় বড় ধরনের কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category