আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিলারের তারে ঝুলছিল বিদ্যুৎ শ্রমিকের লাশ, উদ্ধারে ফায়ার সার্ভিস

নিজস্ব প্রতিনিধি ঃ কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় পল্লী বিদ্যুতের সঞ্চালন লাইনে কাজ করতে গিয়ে আব্দুল হাদী নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।
শুক্রবার (২ জুন) সকাল সাড়ে নয়টায় উপজেলা সদরের কোর্ট মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত আব্দুল হাদী পার্শ্ববর্তী ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার শাখচুড়া এলাকার ফরজুল মিয়ার ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে উপজেলা সদরের কোর্ট মসজিদের এলাকায় কাজ করতে বিদ্যুতের লাইনের খুঁটিতে উঠেন শ্রমিক আব্দুল হাদী।
কাজের জন্য বিদ্যুৎ লাইন বন্ধ থাকার কথা থাকলেও বিদ্যুৎ লাইন চালু ছিল। আব্দুল হাদী বিদ্যুতের তারে হাত দেওয়া মাত্রই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঝুলে থাকে। খবর পেয়ে বিদ্যুৎ লাইন বন্ধ করা হয়। এবং স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে ঝুলন্ত লাশ উদ্ধার করে।
কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আবুজর গিফারী জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমরা সাথে সাথেই ঘটনাস্থলে যাই এবং তার মরদেহ উদ্ধার করি। হাদী মিয়া বিদ্যুৎ সংযোগ বন্ধ করেই কাজ করছিলেন, হঠাৎ একটি লাইন চালু হয়ে গেলে বিদ্যুৎস্পৃষ্ট তিনি মারা যান।
হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category