আজ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পারিবারিক কলহে এসএসসি পরীক্ষার্থী খুন

নিজস্ব প্রতিনিধি ঃ কিশোরগঞ্জের হোসেনপুরে পারিবারিক কলহের জেরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন।

রোববার রাত সাড়ে বারোটায় উপজেলার নিহত রিয়াদ খান (১৬) উপজেলার জিনারী ইউনিয়নের বীর হাজীপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রিয়াদ খান বীর হাজীপুর গ্রামের স্বপন খানের ছেলে। সে পিপলাকান্দি উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিলো। অভিযুক্ত অটোরিকশা চালক রবিউল একই গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু জানান, নিহত রিয়াদ খান ও অভিযুক্ত রবিউলের বাড়ি পাশাপাশি এবং তারা পরস্পর আত্মীয়। গতকাল রাত সাড়ে বারোটার দিকে দুই পরিবারের মহিলাদের মাঝে তুচ্ছ বিষয় নিয়ে ঝগড়া শুরু হলে এসএসসি পরীক্ষার্থী রিয়াদ ঝগড়া থামাতে যায়। এ সময় অপর পক্ষের রবিউল রিয়াদকে উপুর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় রিয়াদকে হোসেনপুর উপজেলা হাসপাতালে স্বজনরা নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তদের ধরতে অভিযান চলমান রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category