আজ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে ত্রিশালে বিক্ষোভ সমাবেশ 

মোঃ আসাদুল ইসলাম মিন্টু, ত্রিশালঃরাজশাহীতে বিএনপির সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকি’ দেওয়ার প্রতিবাদে মিছিল ও সমাবেশ করেছে ত্রিশাল উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠন।

সোমবার (২২ মে) বিকেলে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সেখান থেকে র‍্যালি বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এসে সংক্ষিপ্ত আলোচনার মাধ্যমে সমাপ্ত হয়। এতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের হাজারেরও বেশি নেতাকর্মী অংশ নেয়।
এসময় তারা দেশ ও দলের জন্য নিবেদিত হয়ে শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে রাজপথে থাকার প্রতিজ্ঞাবদ্ধ হয়।

সমাবেশে নেতারা বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করে প্রাণনাশের হুমকি দেওয়া মানে স্বাধীনতাকে হুমকির সামিল। কারণ শেখ হাসিনার সরকার মুক্তিযুদ্ধের স্ব-পক্ষের সরকার। বিএনপি- জামায়াতের কোনো অপশক্তি শেখ হাসিনার ক্ষতি করতে পারবে না। সকল ষড়যন্ত্রকে রুখে দিতে শেখ হাসিনার সৈনিকরা সবসময় প্রস্তুত। শেখ হাসিনার নেতাকর্মীরা যতদিন রাজপথে আছে, ততদিন নেত্রীর দিকে আঙ্গুল তোলার দুঃসাহস যেন কেউ না করে। তাকে হুমকি দেওয়া হলে তার জবাব কড়ায় গণ্ডায় বুঝিয়ে দেওয়া হবে।’

উক্ত প্রতিবাদ সমাবেশ ও র‍্যালিতে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম মোঃ শামসুদ্দিন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, পৌর মেয়র আলহাজ্ব এবিএম আনিসুজ্জামান, উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম সরকার জুয়েল, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান মন্ডল, সাধারণ সম্পাদক মোমিনুল হাসান সোহান, উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি সুয়েল মাহমুদ সুমন, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সুমনসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category