আজ ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে রান্নার চাল কর্জ চাওয়ায় যুবক খুন

নিজস্ব  প্রতিনিধি : কিশোরগঞ্জের কুলিয়ারচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মো. রতন মিয়া (৩২) নামে এক যুবককে শাবল ও ধারালো ছুরি দিয়ে আঘাত করে খুন করার অভিযোগ উঠেছে প্রতিবেশীদের বিরুদ্ধে।

শনিবার (২০মে) সকাল ৮ টার দিকে উপজেলার গোবরিয়া আবদুল্লাপুর ইউনিয়নের পূর্ব আব্দুল্লাহপুর দক্ষিণ পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মো. রতন মিয়া পূর্ব আব্দুল্লাহপুর দক্ষিণ পাড়া গ্রামের মো. বিল্লাল মিয়ার ছেলে।

নিহতের স্ত্রী শান্তা ও মেয়ে নীলা আক্তার জানান, শনিবার সকাল ৭টার দিকে পার্শ্ববর্তী বাড়ির কলিম উদ্দিনের মেয়ে শিখা (২৯) রতন মিয়ার বাড়িতে গিয়ে শান্তার নিকট রান্না করার জন্য চাল কর্জ চান। শান্তা চাল কর্জ দিতে রাজী না হওয়ায় দু’জনের মধ্য কথা কাটাকাটি হয়। কিছুক্ষণ পর শান্তার স্বামী রতন মিয়া ঘুম থেকে উঠে শিখাদের বাড়ীতে গিয়ে কি নিয়ে ঝগড়া হয়েছে জানতে চাইলে শিখা (৩০), শিখার পিতা কলিম উদ্দিন (৬৫), শিখার মা শরীফা (৫৫) ও শিখার ভাইয়ের স্ত্রী মিনা (২০) সহ ৫ জন ক্ষিপ্ত হয়ে শাবল ও ছুরি নিয়ে রতন মিয়ার উপর হামলা করে। পরে স্থানীয়রাসহ পরিবারের সদস্যরা রতন মিয়াকে গুরুতর আহত অবস্থায় বাজিতপুর ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পরিবারের ঝগড়ার সময় রতন মিয়া নামে এক যুবক নিহত হয়েছেন। নিহতের লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের আটকের জন্য অভিযান চলমান রয়েছে। বাদীর অভিযোগের ভিত্তিতে মামলা প্রকৃয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category