আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পৌর আ’লীগের সম্মেলনে সা.সম্পাদক প্রার্থী সুমনের বিশাল মিছিল

ফাতেমা শবনম ঃবাংলাদেশ আওয়ামী লীগ ত্রিশাল পৌর শাখার সম্মেলনে ৬নং ওয়ার্ডের যোগ্য নেতা, যুব সমাজের পছন্দের মানুষ,মা মাটি ও মানুষের নেতা, অন্যতম রাজনীতিবিদ, তৃণমূল থেকে উঠে আসা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক,বীর মুক্তিযুদ্ধার সন্তান হুমায়ুন কবীর সুমন।

যোগ্য নেতৃত্বের কারণে ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মীরা,এবং নওধার বাসীর প্রানের দাবী সুমনকে জোরালো ভাবে সাধারন সম্পাদক হিসেবে দেখতে চায়।

১৪ই মে (রবিবার) পৌরসভার বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে ৬নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক প্রার্থী হুমায়ুন কবীর সুমনের নেতৃত্বে এক বিশাল মিছিল সম্মেলন মাঠে উপস্থিত হয়।এসময় উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ মঞ্চে উপস্থিত সকল নেতাকর্মীরা করতালির মাধ্যমে স্বাগতম ও ধন্যবাদ জানিয়েছেন।
স্থানীয় তৃণমূল নেতৃবৃন্দরা জানান, ওয়ার্ডে তার রাজনৈতিক দুরদর্শীতা ও সামাজিকতা এবং সাংগঠনিক দক্ষতাকে সফলভাবে কাজে লাগিয়ে আওয়ামী লীগের সুনাম অর্জন করেছেন।
তিনি ছাত্রজীবন থেকেই আওয়ামী পারিবারের একজন নিঃস্বার্থ কর্মী। রাজনীতির ধারাবাহিকতায় তিনি আওয়ামী লীগের রাজনীতি ও জনসেবার সাথে সরাসরি সম্পৃক্ত হয়েছেন। তিনি অত্যন্ত সততা ও দক্ষতার সাথে দলীয় ও সামাজিক দায়িত্ব পালন করে যাচ্ছেন।
হুমায়ুন কবীর সুমন বলেন, আমার রাজনীতি মানুষের জন্য। তৃণমূলসহ সকল পর্যায়ের দলীয় নেতাকর্মীসহ সকল স্তরের মানুষের জন্যই আমি রাজনীতি করি। অতীতেও দলীয় নেতাকর্মীদের বিপদ-আপদে পাশে ছিলাম, এখনো আছি ইনশাআল্লাহ ভবিষ্যতেও থাকার অঙ্গীকার করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category