আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ত্রিশালে দুখুমিয়া শিশু পার্কের শুভ উদ্বোধন 

মোঃ আসাদুল ইসলাম মিন্টু, ত্রিশালঃ

ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় শিশুদের মানসিক বিকাশের জন্য উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তারুজ্জামান এর উদ্যোগে জাতীয় কবি নজরুল ইসলাম এর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে দুখুমিয়া শিশু পার্ক নামকরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তারুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন, ময়মনসিংহ-৭ (ত্রিশাল) আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য ও ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী।

বক্তব্য প্রদানকালে সাংসদ মাদানী বলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তারুজ্জামান এর এই ত্রিশালের আগামী প্রজন্মের জন্য এই পার্কটি ব্যবহার করে খেলাধুলার মাধ্যমে ত্রিশাল হবে মাদক, নেশা ও ছিনতাই।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ও উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক এ.এন.এম শোভা মিয়া আকন্দ, পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ও সাবেক কাউন্সিলর আব্দুল বাতেন,উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, ওয়াইম্যাক্স স্পোর্টিং ক্লাবের সভাপতি আব্দুর রহমান বিপ্লব প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন, উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক আশরাফুল ইসলাম মন্ডল।
আলোচনা অনুষ্ঠান শেষে দুখুমিয়া শিশু পার্কের ফলক উন্মোচন করেন এবং ইউএনও ফুটবল একাডেমি পরিদর্শন করেন সাংসদ মাদানী ও অতিথিবৃন্দ এর দোয়া অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category