আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

করিমগঞ্জে পৃথক দুটিস্থানে দুই নবজাতক ও এক বৃদ্ধার মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি ঃ কিশোরগঞ্জ করিমগঞ্জের জাফরাবাদ ইউনিয়নের জগৎসা বাড়ি পাকা রাস্তার পাশ থেকে ব‍্যাগে মোড়ানো অবস্থায় নবজাতক দুই শিশুর লাশ ও উপজেলার নোয়াবাদ ইউনিয়নের সিন্দ্রীপ গ্রামের একটি ভুট্টা খেতের পাশ থেকে হালিমা খাতুন (৬০) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে করিমগঞ্জ থানা পুলিশ।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম সিদ্দিকী জানান, মঙ্গলবার (১৪ মার্চ) সকালে জাফরাবাদ ইউনিয়নের জগৎসা বাড়ি পাকা রাস্তার পাশে ব‍্যাগে মোড়ানো নবজাতক শিশুর লাশ দুটি পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন মোবাইল ফোনে খবর দেয়। পরে করিমগঞ্জ থানা পুলিশের একটি টিম সকাল ১০ টায় ব‍্যাগে মোড়ানো অবস্থায় দুই নবজাতক শিশুর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে তাদের কোন পরিচয় পাওয়া যায়নি।
অপরদিকে উপজেলার নোয়াবাদ ইউনিয়নের সিন্দ্রীপ গ্রাম থেকে হালিমা খাতুন (৬০) নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়।
পুলিশ আরো জানায়, মঙ্গলবার সকালে বাড়ির পাশে একটি ভুট্টা খেতের পাশে হালিমার লাশ উপুড় হয়ে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরেই তাকে হত্যা করা হয়েছে।
নিহত হালিমা খাতুন সিন্দ্রীপ গ্রামের আফতাব উদ্দিনের স্ত্রী।

মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ-২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এসব ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category