আজ ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

সৈয়দ ওয়াহিদুল ইসলাম ফুটবল লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী

নিজস্ব প্রতিনিধি ঃ কিশোরগঞ্জে সৈয়দ ওয়াহিদুল ইসলাম জেলা ফুটবল লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২০ নভেম্বর) বিকেল ৩টায় কিশোরগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে জেলা শহরের পুরাতন স্টেডিয়ামে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে, প্রভাতি সংসদকে ৩-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে চরশোলাকিয়ার আব্দুল বারিক ফুটবল একাডেমি।

এসময়, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি সৈয়দ আশফাকুল ইসলাম টিটুর সভাপতিত্বে উক্ত ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাড. জিল্লুর রহমান, জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার), জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাড. এমএ আফজল, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সদস্য ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের সহধর্মিণী সৈয়দা মোনালিসা ইসলাম শিলা, জেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলী সিদ্দিকী।

গত একমাস দু’দিন ধরে চলা এই টুর্নামেন্টে কিশোরগঞ্জের ১৪টি ক্লাবের অংশগ্রহণে ফুটবলে লড়াই চালিয়ে শেষ পর্যন্ত ফাইনাল নিশ্চিত করে আব্দুল বারিক ফুটবল একাডেমি ও প্রভাতি সংসদের।

নির্ধারিত সময়ে কোনো দলই গোল দিতে নাপাড়ায় খেলা গড়ায় ট্রাইব্রেকারে। ট্রাইব্রেকারে ৩-১ গোলে জয় পায় আব্দুল বারিক ফুটবল একাডেমি ও রানার্সআপ হয় প্রভাতি সংসদ।


পরে চ্যাম্পিয়ন ও রানার্সআপ খেলোয়ারদের মাঝে ট্রফি, মেডেল ও সেরা খেলোয়াড়দেরকে সম্মাননা ট্রফি এবং নগদ অর্থ তুলে দেন আমন্ত্রিত অতিথিরা।


এদিকে বিশ্বকাপ খেলা শুরুর প্রথমদিন হওয়ায় এই ফাইনাল ম্যাচটি উপভোগ করতে জেলার বিভিন্ন উপজেলা থেকে আসা হাজার হাজার ক্রীড়ামোধী দর্শকদের উপস্থিতিতে স্টেডিয়ামের গ্যালারি ছিল পরিপূর্ণ।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category