আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পুনরায় সদস্য নির্বাচিত হওয়ার মাসুদ আলমকে সংবর্ধনা

সঞ্জিত চন্দ্র শীল হোসেনপুর প্রতিনিধিঃ কিশোরগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ২ নং ওয়ার্ডের (হোসেনপুর উপজেলা) থেকে সাধারণ সদস্য পদে পুনরায় নির্বাচিত হওয়ায় মাসুদ আলমকে সংবর্ধনা জানিয়েছেন রামপুর হোছাইনিয়া বালিকা দাখিল মাদ্রাসা।

রবিবার (৫ নভেম্বর) দুপুরে উপজেলার রামপুর হোছাইনিয়া বালিকা দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে ময়মনসিংহ সরকারি টিচার্স ট্রেনিং কলেজের সাবেক ভিপি ও মাদ্রাসাটির সভাপতি মো. ফাহিম উদ্দিনের সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুনরায় নির্বাচিত সদস্য মাসুদ আলম।

সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি বলেন,’আপনাদের দোয়া ও ভালোবাসা ছাড়া আমি কখনোই পুনরায় নির্বাচিত হতে পারতাম না। আপনাদের এই অক্লান্ত পরিশ্রমের ফল আমি আবারও উন্নয়নের মাধ্যমে দিতে চাই।’

এ সময় আরও উপস্থিত ছিলেন সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আক্তারুজ্জামান ভূইয়া, সংরক্ষিত পদে মহিলা আসনে নির্বাচিত সদস্য কামরুন্নাহার লিপি,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রৌশনারা, জিনারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আজহারুল ইসলাম রুহিদ,শাহেদল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফিরোজ উদ্দিন, অত্র মাদ্রাসার সুপার গিয়াস উদ্দিন,মেম্বার ইকবাল হোসেন প্রমূখ।

উল্লেখ্য,গতবার সদস্য নির্বাচিত হয়ে বেতনের
পুরো টাকাই মসজিদ,মাদ্রাসা ও জনগণের সেবায় বিলিয়ে দিয়েছিলেন। নিজের পকেটে নেননি এক টাকাও। শুধু বেতনই নয়,নিজের পকেট থেকে প্রতিমাসে লক্ষাধিক টাকা খরচ করেছেন অসহায় মানুষদের পেছনে। এবারও তিনি এ ধারাবাহিকতা বজায় রাখতে চান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category