আজ ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

জেলা পরিষদ নির্বাচনে ত্রিশালে নির্বাচিত হলেন দুই প্রার্থী

মোঃ আসাদুল ইসলাম মিন্টু, ত্রিশাল, ময়মনসিংহ

ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচনে ত্রিশাল থেকে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন দুই প্রার্থী।
সাধারণ সদস্য পদে মোঃ আব্দুল্লাহ আল-মামুন উজ্জ্বল ও সংরক্ষিত (নারী) সদস্য পদে মীর সালমা বেগম।

ত্রিশাল উপজেলায় সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেন তিনজন। তাদের মধ্যে মোঃ আব্দুল্লাহ আল মামুন উজ্জ্বল (হাতি প্রতীকে) ৭৫ ভোট পেয়ে দ্বিতীয়বারের মতো বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ আশরাফুল আলম (সজিব) সরকার (তালা প্রতীক) নিয়ে পেয়েছেন ৫২ ভোট। অপর প্রার্থী মোঃ মেজবাহ উদ্দিন উজ্জ্বল (টিউবওয়েল প্রতীক) নিয়ে পেয়েছেন ৪৫ ভোট।
অন্যদিকে সংরক্ষিত মহিলা সদস্য পদে ত্রিশাল, নান্দাইল ও ঈশ্বরগঞ্জ এই তিন উপজেলায় প্রতিদ্বন্দ্বিতা করে মোট চারজন। তাদের মধ্যে ত্রিশালের কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা মীর হায়দার আলী মাষ্টার এর সুযোগ্য মীর সালমা বেগম (দোয়াত-কলম) প্রতীকে ২২৯ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আঞ্জুমান আরা (হরিণ প্রতীক) নিয়ে পেয়েছেন মোট ১০৭ ভোট। অপর দুই প্রার্থী নাজমা খাতুন (ফুটবল প্রতীক) নিয়ে ও শিরিনা খাতুন (মাইক প্রতীক) নিয়ে পেয়েছেন সমান ৮৯ ভোট করে।

ত্রিশাল উপজেলা পরিষদে ১৭ই অক্টোবর (সোমবার) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ইভিএমের মাধ্যমে আইনশৃঙ্খলা বাহিনীর কড়া নজরদারিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এই কেন্দ্রে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। ত্রিশালে মোট ভোটার সংখ্যা ১৭২ জন।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category