আজ ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত আসনে দোয়াত কলম প্রতীকে ভোটারদের দ্বারে দ্বারে মীর সালমা

মোঃ আসাদুল ইসলাম মিন্টু

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

আসন্ন ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে দোয়া ও সমর্থন প্রত্যাশা করছেন দোয়াত কলম প্রতীক নিয়ে ত্রিশাল, ঈশ্বরগঞ্জ ও নান্দাইল উপজেলা থেকে সংরক্ষিত মহিলা সদস্য পদে আওয়ামীলীগ নেত্রী মীর সালমা।

মীর সালমা ত্রিশাল উপজেলার ১নং ধানীখোলা ইউনিয়নের কৃতি সন্তান ও ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য এবং বীর মুক্তিযোদ্ধা মরহুম মীর হায়দার আলীর কন্যা।

ইউপি চেয়ারম্যান ও মেম্বার সাথে কুশল বিনিময় করে এখন সময় কাটছে তাঁর। মাঠ পর্যায়ে ভোটারদের ব্যপক সাড়া পাচ্ছেন তিনি। কর্মী বান্ধব নারী নেত্রী ও জনবান্ধব জনপ্রতিনিধিকে জেলা পরিষদে সদস্য হিসেবে চান সকল ভোটার।

তারই ধারাবাহিকতায় ২৮ সেপ্টেম্বর (বুধবার) সন্ধ্যায় ত্রিশাল উপজেলার ৫নং রামপুর ইউনিয়ন পরিষদ ও ৬নং ত্রিশাল (সদর) ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার এবং সংরক্ষিত (নারী) মেম্বারগণের সাথে মতবিনিময় ও ভোট প্রার্থনা করেন।

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশন ত্রিশাল শাখার (দরিরামপুরস্থ) কার্যালয়ে এ মতবিনিময় সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।
উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, হুমায়ুন কবির আকন্দ ভাইস-চেয়ারম্যান উপজেলা পরিষদ ত্রিশাল।

উক্ত মতবিনিময় ও দোয়া মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান মাহমুদা খানম রুমা, ৫নং রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আপেল মাহমুদ, ৬নং ত্রিশাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন।
আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশন ত্রিশাল উপজেলা শাখার সভাপতি ও ৫নং রামপুর ইউনিয়ন পরিষদের সদস্য শাহজাহান মুরাদ, সাধারণ সম্পাদক ও ত্রিশাল ইউনিয়ন পরিষদের সদস্য মাহবুবুল আলম পল্টন, সাংগঠনিক সম্পাদক ও রামপুর ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ সুমন মিয়া সহ ৫নং রামপুর ইউনিয়ন পরিষদের সদস্যগণ ও ৬নং ত্রিশাল ইউনিয়ন পরিষদের সদস্যগণ।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category