আজ ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

মাধবদীর মেঘনা বাজারে আধিপত্য বিস্তার নিয়ে প্রতিপক্ষের হামলায় নিহত-১, বাড়ি-ঘর ভাংচুর ও লুটপাট

মোঃ আল আমিন, মাধবদী (নরসিংদী) প্রতিনিধি :

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় একজন নিহতের খবর পাওয়া গেছে। এঘটনায় ক্ষিপ্ত হয়ে অপর পক্ষের অন্তত আটটি বাড়ি ঘরে ভাংচুর ও লুটপাট সহ হামলা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ৯আগস্ট মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত নরসিংদীর মাধবদী থানার (চরভাসানিয়া) ভঙ্গারচর গ্রামে। নিহত আব্দুস সালাম (৪৮) উত্তর চরভাসানিয়া গ্রামের মৃত আদম আলীর ছেলে। তিনি শেখেরচর বাবুরহাটের একজন কাপড় ব্যবসায়ী ছিলেন।
এলাকাবাসী ও নিহতের পরিবারের সদস্যরা জানায়, দীর্ঘদিন ধরেই পাইকারচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম ও বর্তমান মেম্বার হারুণ মিয়ার মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছিলো। মঙ্গলবার সকালে ব্যবসায়ীক কাজে সিরাজুল ইসলামের চাচাতো ভাই নিহত আব্দুস সালাম গোপলদী যাচ্ছিলো। পথিমধ্যে তার গতিরোধ করে মারধর করে টাকা ছিনিয়ে নেয় কতিপয় দূস্কৃতিকারী। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এঘটনায় ক্ষিপ্ত হয়ে সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলামের লোকজন প্রতিপক্ষ হারুণ মেম্বারের সমর্থকদের অন্তত আটটি বাড়ি-ঘরে হামলা চালায় এ সময় ব্যাপক ভাংচুর এবং লুটপাট করে। খবর পেয়ে ভঙ্গারচর নৌ-ফাড়ি পুলিশ এবং মাধবদী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।
মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রকিবুজ্জামান জানান, আমরা ঘটনাস্থলে পৌছে সিরাজ চেয়ারম্যানের বাড়ির পাশ থেকে ৬টি গরু উদ্ধার করেছি। আব্দুস সালামের মৃত্যুর ঘটনায় প্রতিপক্ষের বাড়ি-ঘরে হামলার ঘটনা ঘটতে পারে। মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত করে বলা যাচ্ছে না। এ ঘটনায় জড়িত সন্দেহে বেশ ক’জনকে আটক করা হয়েছে।
#

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category