আজ ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রীর সাহসিকতায় পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে নরসিংদীতে রাষ্ট্রদূত মোশাররফ হোসেন ভূঁইয়া

মোঃ আল আমিন, মাধবদী (নরসিংদী) সংবাদদাতা: পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে জার্মানির বাংলাদেশ দ্রুতাবাস এর রাষ্ট্রদূত সাবেক সেতু বিভাগের সচিব মো: মোশাররফ হোসেন ভূঁইয়া এনডিসিকে নরসিংদীতে রবিবার (২৬ জুন) সংবর্ধনা জ্ঞাপন করা হয়েছে। জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান এর সভাপতিত্বে শিশু একাডেমী মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে এ সংবর্ধনা জ্ঞাপন করা হয়। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম, নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন ভূইয়া, নরসিংদী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব হোসেন, নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রফেসর মোহাম্মদ আলী, নরসিংদী পৌরসভার মেয়র আমজাদ হোসেন বাচ্চু, নরসিংদী চেম্বারের প্রেসিডেন্ট আলী হোসেন শিশির ও সেক্টর কমান্ডার ফোরাম এর নরসিংদীর সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব পাঠান।

জহিরুল ইসলাম মৃধার সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথিকে ফুল ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা জ্ঞাপন করেন জেলা প্রশাসক, পুলিশ সুপার, নরসিংদী প্রেস ক্লাব, নরসিংদী সম্পাদক পরিষদসহ অন্যান্য অতিথিবৃন্দ।
সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে মো: মোশাররফ হোসেন ভূঁইয়া বলেন, দেশে এখন পদ্মা সেতুর মত আরো বড় বড় প্রকল্পের কাজ চলছে। এখন আর তারা কথা বলতে সাহস পায়না। কারণ উল্টাপাল্টা বলে না আবার ধরা পড়ে যায়। কারণ আগেও পদ্মা সেতু নির্মাণের শুরুতে যারা সমালোচনা করেছিল তাদেরকে ধরার জন্য আমরা চেষ্টা করেছিলাম। কিন্তু ধরার আগেই তারা সব কিছু মুছে ফেলেছিল। শত বাধা বিপত্তি উৎরিয়ে প্রধানমন্ত্রীর সাহসি পদক্ষেপের জন্যই পদ্মা সেতু সম্ভব হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category