আজ ১৭ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

শামীম-শ‌ফির নেতৃ‌ত্বে ত্রিশালে বিক্ষোভ মি‌ছিল ও প্রতিবাদ সমা‌বেশ

ফাতেমা শবনম ত্রিশাল (ময়মন‌সিংহ) প্রতি‌নি‌ধি :

বাংল‌া‌দেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিএনপি, যুবদল ও মহিলা দলের কটূক্তি ও হত্যার হুমকির প্রতিবাদে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও কেন্দ্রীয় যুবলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মঈনুল হোসেন খান নিখিলের নি‌র্দেশনায় উপ‌জেলা যুবলীগ নেতা শামীম পার‌ভে‌জ ও উপ‌জেলা যুবলী‌গের সহ সভাপ‌তি শ‌ফিকুল ইসলাম সরদা‌রের নেতৃ‌ত্বে সারা দেশের ন‌্যায় ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে বিক্ষোভ মি‌ছিল ও প্রতিবাদ সমাবেশ অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

শ‌নিবার (৪ জুন) বিকা‌লে যুবলীগ নেতা শামীম পার‌ভে‌জ ও উপ‌জেলা যুবলী‌গের সহ সভাপ‌তি শ‌ফিকুল ইসলাম সরদা‌রের নেতৃ‌ত্বে এক‌টি বিশাল মি‌ছিল ত্রিশাল উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লেক্স থে‌কে বের হ‌য়ে উপ‌জেলা শহ‌রের প্রধান প্রধান সড়ক প্রদ‌ক্ষিণ ক‌রে ত্রিশাল সরকা‌রি নজরুল ক‌লেজ গেই‌টে এ‌সে শেষ হয়। প‌রে সেখা‌নে এক প্রতিবাদ সমা‌বেশ অনু‌ষ্ঠিত হয়।

উক্ত প্রতিবাদ সমা‌বে‌শে শামীম পার‌ভে‌জ ব‌লেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিএনপি ও ছাত্রদল নেতারা যেসব বক্তব্য দিয়েছেন, এগুলো রাজনৈতিক ভাষা নয়। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যখন সকল বাঁধা উপেক্ষা করে দেশের উন্নয়ন করছেন ঠিক তখনই স্বাধীনতাবিরোধী শক্তি আবারো সে উন্নয়ন থামিয়ে দেওয়ার জন্য উঠেপড়ে লেগেছে। গুজব ছড়িয়ে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন তারা। কিন্তু তাদের এ অপচেষ্টা কখনই সফল হতে দিবো না।

এ সময় উপস্থিত ছিলেন, ত্রিশাল উপ‌জেলা যুবলী‌গের সহ সভাপ‌তি মোঃ শফিকুল ইসলাম সরদার, ত্রিশাল উপজেলা যুবলীগ নেতা নজরুল কবীর দীপক, যুবলীগ নেতা আব্দুল আল মামুন কাইজার, ত্রিশাল উপজেলা ছাত্রলীগের সা‌বেক সহ সভাপতি মোসারফ হোসেন জনি, যুবলীগ নেতা আব্দুর রহমান বিপ্লব, যুবলীগ নেতা ফারাহ সাদাত কাওসার, যুবলীগ নেতা মানিক আকন্দ, ত্রিশাল উপ‌জেলা ছাত্রলী‌গের সা‌বেক সাংগঠ‌নিক সম্পাদক শরীফ মাহমুদ, মটবাড়ি ইউনিয়ন ছাত্রলী‌গের সাধারণ সম্পাদক প্রিন্স মাহমুদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category