আজ ১৭ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

দ্রব্যমূল্যের উর্ধগতি রোধ ও বাণিজ্যমন্ত্রীর অপসারণের দাবীতে কিশোরগঞ্জে বিক্ষোভ

নিজস্ব প্রতিনিধি ঃ দ্রব্যমূল্যের উর্ধগতি রোধ ও বাণিজ্যমন্ত্রীর অপসারণের দাবীতে কিশোরগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ কর্মসূচী পালিত হয়েছে।

১৭ মে মঙ্গলবার সকাল ১১:০০ ঘটিকায় কিশোরগঞ্জ জেলা শহরের গৌরাঙ্গবাজারস্থ রংমহল চত্ত্বরে বাম গণতান্ত্রিক জোট কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে কিশোরগঞ্জ জেলা শাখার আয়োজনে এক বিক্ষোভ কর্মসূচী পালিত হয়।
বাম গণতান্ত্রিক জোট কিশোরগঞ্জ শাখার সমন্বয়ক ও জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি কমরেড আবদুর রহমান রুমীর সভাপতিত্বে এবং বাম গণতান্ত্রিক জোট ও জেলা বাসদ নেতা এডভোকেট সোহেল রানার সঞ্চালনায় উক্ত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বাম জোটের সাবেক সমন্বয়ক ও বিপ্লবী ওয়ার্কাস পার্টির সভাপতি কমরেড নজরুল ইসলাম শাহজাহান, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের জেলা আহবায়ক এডভোকেট মাসুদ আহমদ ভূইয়া, সিপিবি নেতা কমরেড মাহতাব উদ্দিন প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন জেলা বাসদ সমন্বয়ক ও বামজোট নেতা কমরেড শফিকুল ইসলাম, এডভোকেট রূপক রঞ্জন বাসুদেব, কমরেড শহিদুল ইসলাম।
বক্তাগন নিত্য ব্যবহার্য দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধগতি রোধ, সিন্ডিকেট ব্যবসায়ীদের দৌরাত্ব ও অবৈধ মজুতদারী প্রতিহত করা, গ্রাম শহরে স্থায়ী রেশনিং ব্যবস্থা চালু, লুটপাট দূর্নীতি বন্ধ করা, ভোট ও ভাতের অধিকার নিশ্চিত করাসহ ব্যার্থ বাণিজ্যমন্ত্রীর অপসারণের দাবী জানিয়ে বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category