আজ ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

ধর্ষণ মামলার আসামীকে চট্টগ্রাম হতে আটক করেছে কিশোরগঞ্জ র‍্যাব-১৪

নিজস্ব প্রতিনিধি ঃ কিশোরগঞ্জ জেলার সদরের মহিনন্দ নয়াপাড়া এলাকার ভিকটিম জান্নাত আক্তার(১৩) কে জোড় পুর্বক ধর্ষণ মামলার প্রধান আসামি মোঃ দিদারুল ইসলাম মাসুম(২৬)কে চট্টগ্রাম হতে আটক করেছে , র‍্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্প।

র‍্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক উপ-পরিচালক মেজর মোঃ শাহরিয়ার মাহমুদ খান জানান, গত ৩ মার্চ রাত অনুমান ৮ ঘটিকায় কিশোরগঞ্জ জেলার সদরের মহিনন্দ নয়াপাড়া এলাকা হইতে বিবাদী মোঃ দিদারুল ইসলাম সহ আরও দুইজন মিলিয়া ভিকটিম জান্নাত আক্তার(১৩) কে মুখ চেপে ধরিয়া পাজা কোলে করিয়া নয়াপাড়া হরি বিলে নিয়ে জোড় পুর্বক ধর্ষণ করে । উক্ত ঘটনায় ৪ মার্চ কিশোরগঞ্জ মডেল থানায় নারী ও শিশু দমন আইনে ভিকটিমের মামা আলম মিয়া বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়। যার মামলা নং-১১ তারিখ ০৪ মার্চ ২০২২।
ঘটনাটি মিডিয়ায় প্রচার হলে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় এবং আসামীরা বিভিন্ন স্থানে পালিয়ে যায়।
ঘটনার পরপরই আসামীদের আটকের জন্য র‍্যাব-১৪, কিশোরগঞ্জ ক্যাম্পের গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে ঘটনাস্থল পরিদর্শন পারিপার্শ্বিকতার বিচার ও বিভিন্ন বিষয়ে পর্যালোচনা করে আসামী ধরতে জোর প্রচেষ্টা চালায়। এবং গোয়েন্দা তৎপরতার মাধ্যমে কিশোরগঞ্জ ক্যাম্প জানতে পারে যে, মামলার প্রধান আসামী চট্রগ্রাম অবস্থান করছে। এরই প্রেক্ষিতে র‍্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প ও র‍্যাব-৭,পতেঙ্গা, চট্টগ্রাম ক্যাম্প ২০ মার্চ রাতে যৌথ অভিযান পরিচালনা করে চট্টগ্রাম মহানগরীর বন্দর থানাধীন কলসি দীঘির পাড় এলাকা হতে ১নং এজহারনামীয় আসামী মোঃ দিদারুল ইসলাম মাসুম(২৬)কে গ্রেফতার করে।

আসামী মোঃ দিদারুল ইসলাম মাসুম একি এলাকার মোঃ লিটন মিয়ার ছেলে।
পরবর্তী কার্যক্রমের জন্য গ্রেফতারকৃত আসামীকে কিশোরগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category