কিশোরগঞ্জে উদীচীর একাদশ জেলা সম্মেলনে ফিরোজ সভাপতি, স্বপন সম্পাদক নির্বাচিত

নিজস্ব প্রতিনিধি : “শ্রেনীভেদ ভাঙ্গি শোষিতের রোষে, সম্প্রীতির মালা গাঁথি ভেদাভেদ নাশি ” স্লোগানে কিশোরগঞ্জে উদীচী শিল্পী গোষ্ঠীরর একাদশ জেলা সম্মেলন অনুষ্ঠিত ও কাউন্সিল অধিবেশনে পুনরায় ফিরোজ উদ্দিন ভূইয়াকে সভাপতি ও স্বপন কুমার বর্মণকে সাধারন সম্পাদক পদে নির্বাচিত করা হয়েছে।

শুক্রবার ১৭ ফেব্রুয়ারি সকাল ১০ টায় কিশোরগঞ্জ জেলা শহরের ঐতিহ্যবাহী আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়েরর সম্মেলন কক্ষে জেলা উদীচী শিল্পী গোষ্ঠীরর সভাপতি ফিরোজ উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক স্বপন কুমার বর্মণের সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে জেলা সম্মেলনে বক্তব্য রাখেন উদীচী শিল্পী গোষ্ঠীরর কেন্দ্রীয় কমিটির সহ- সভাপতি আছলাম রিপন, সম্পাদক মন্ডলীর সদস্য মোঃ মিজানুর রহমান সুমন, কেন্দ্রীয় কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান খান, সারোয়ার কামাল রবিন।

আমন্ত্রিত অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন জেলা সিপিবির সভাপতি আঃ রহমান রুমী, জেলা পাবলিক লাইব্রেরীর সাধারন সম্পাদক সিনিয়র সাংবাদিক মু. আ. লতিব, সুজনের জেলা কমিটির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এড. নাসির উদ্দিন ফারুকী, সাবেক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. আঃ হাই, জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু প্রমুখ।

সম্মেলন পুর্ব অধিবেশনে উদ্বোধক হিসেবে জাতীয় পতাকা উত্তোলন করেন জেলা পাবলিক লাইব্রেরীর সহ-সভাপতি এড. শেখ নূরন্নবী বাদল ও দলীয় পতাকা উত্তোলন করেন জেলা উদীচী শিল্পী গোষ্ঠীরর সভাপতি ফিরোজ উদ্দিন ভূইয়া।

দুপুরে নামাজ ও মধ্যান্যভোজের বিরতির পর কাউন্সিল অধিবেশনে পুর্বের কমিটি বিলুপ্ত ঘোষনা করে কন্ঠ ভোটে পুনরায় ফিরোজ উদ্দিন ভূইয়াকে সভাপতি ও স্বপন কুমার বর্মণকে সাধারন সম্পাদক পদে নির্বাচিত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *