আজ ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টে পাঁচদিনব্যাপী কম্পিউটার ও ই-নথি বিষয়ক প্রশিক্ষণ শুরু

ডেস্ক নিউজ : বাংলাদেশ  মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের উদ্যোগে পাঁচদিনব্যাপী কম্পিউটার ও ই-নথি বিষয়ক প্রশিক্ষণ শুরু  হয়েছে। ০১ ফেব্রুয়ারি ২০২২ তারিখ মঙ্গলবার সকাল ১০ টায় বাংলাদেশ  মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের প্রধান কার্যালয় ৮৮ মতিঝিলস্থ স্বাধীনতা ভবনের সম্মেলন কক্ষে এ প্রশিক্ষণ কর্মসূচি শুরু হয়।

প্রশিক্ষণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসূচির শুভ উদ্বোধন করেন বাংলাদেশ  মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত সচিব) এসএম মাহবুবুর রহমান। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন দেশের শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সেবা করতে পারা ট্রাস্টের সকল কর্মকর্তা-কর্মচারীর পরম সৌভাগ্যের ব্যাপার। তাঁদেরকে যাতে দ্রুত সেবা দেয়া যায় সেজন্য কর্মকর্তা-কর্মচারীদের প্রত্যেককে কম্পিউটারে দক্ষ হতে হবে। এছাড়া দ্রুত ফাইল নিষ্পত্তির জন্য ই-নথির ব্যবহার অপরিহার্য। তিনি ট্রাস্টের প্রত্যেক কর্মকর্তা-কর্মচারীকে কম্পিউটারে দক্ষতা অর্জনের উপর গুরুত্বারোপ করেন।

এছাড়া আলোচক হিসেবে ট্রাস্ট্রের সচিব (উপসচিব) তরফদার মোঃ আক্তার জামীল অংশগ্রহণ করেন।
তিনি কম্পিউটার ও ই-নথির উপর দু’টি সেশন পরিচালনা করেন। প্রশিক্ষণে বাংলাদেশ  মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারি অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category