মাধবদীর কান্দাইলে বিদেশি পিস্তলসহ যুবক গ্রেপ্তার

মোঃ আল আমিন, মাধবদী (নরসিংদী) প্রতিনিধি:
বিদেশি পিস্তল ও ৭ রাউন্ড গুলিসহ শাহাদাত হোসেন নামের এক যুবককে নরসিংদীর মাধবদী থানার কান্দাইল এলাকা হতে নরসিংদী র‌্যাব-১১ বুধবার ১৯শে জানুয়ারী ভোরে গ্রেপ্তার করেছে।
বুধবার ভোরে মাধবদীর কান্দাইল হতে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে নিশ্চিত করেন র‌্যাব-১১ নরসিংদীর ক্যাম্প কমান্ডার তৌহিদুল মবিন খান। গ্রেপ্তারকৃত শাহাদাত হোসেন (২৬) মাধবদীর কান্দাইল এলাকার মো. উসমান মিয়ার ছেলে।
র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রেপ্তারকৃত শাহাদাত হোসেন নরসিংদীসহ আশেপাশের এলাকায় বেশ কিছুদিন ধরে অস্ত্র প্রদর্শন করে আধিপত্য বিস্তার করছিলো। স্থানীয়রা তাকে সন্ত্রাসী হিসেবেই জানত। এরই প্রেক্ষিতে গোয়েন্দা নজরদারির মাধ্যমে বুধবার ভোরে সদর উপজেলার মাধবদীর কান্দাইল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, ১টি ম্যাগাজিন, ৭ রাউন্ড গুলি ও একটি মোবাইল উদ্ধার করা হয়েছে।
তৌহিদুল মবিন খান বলেন, গ্রেপ্তারকৃত শাহাদাতের বিরুদ্ধে ইতিমধ্যে হত্যাচেষ্টা মামলা চলমান রয়েছে। সে দীর্ঘদিন আইন প্রয়োগকারী সংস্থার ধরাছোঁয়ার বাইরে ছিলো। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *