আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মাধবদীতে গলায় ফাঁস দিয়ে কিশোর রিফাতের আত্নহত্যা

মোঃ আল আমিন, মাধবদী, নরসিংদী প্রতিনিধি:
ঘরের আড়ার সাথে গামছা দিয়ে গলায় ফাঁস দিয়ে ১২ বছরের এক কিশোরের আত্নহত্যার ঘটনা ঘটেছে ২০ ডিসেম্বর সোমবার বিকেলে নরসিংদী সদর উপজেলার মাধবদী থানার মহিষাশুড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের খিলগাঁও গ্রামে।
জানাগেছে, নিহত রিফাত(১২) তার নানার বাড়িতে মা ও ভাই বোনের সাথে একত্রে বসবাস করতো। নিহত রিফাতের মা নাদিরা জানায়, সে মাঠে কাজ করে বাড়ি ফিরে দেখে ঘরের দরজা বন্ধ। বেশ কিছুক্ষন রিফাতকে ডাকাডাকি করে কোন সাড়া শব্দ না পেয়ে দরজার ফাঁকা স্থান দিয়ে উকি দিয়ে রিফাতকে ঘরের আড়ার সাথে ঝুলতে দেখে তৎক্ষনাত সে ডাকচিৎকার শুরু করে পরে আশপাশের লোকজন এসে দরজা খুলে গলায় ফাঁস লাগানো গামছা কেটে তাকে নিচে এনে স্থানীয় হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়। রিফাত তিন ভাই বোনের মধ্যে দ্বিতীয় ছিলো।
এ ব্যাপারে স্থানীয় লোকজন জানান, রিফাত খুবই ভালো ছেলে ছিলো। যখন যে কেউ কিছু কাজ করতে বললে সে তার সেই কাজ করে দিতো। সে একটু চুপচাপ স্বভাবের ছিলো। কিছুসংখ্যক লোকমুখে শোনাযায় রিফাতের পিতা মৃত মিলন মিয়াও গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছিলো। খবর পেয়ে মাধবদী থানা পুলিশ ঘটনাস্থল থেকে রিফাতের মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category