আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জের বাজিতপুরে আগ্নেয়াস্ত্রসহ যুবক আটক

নিজস্ব সংবাদদাতা: কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলায় একটি ওয়ান শুটারগান ও এক রাউন্ট গুলিসহ আজম খাঁন পাবেল (২২) নামে এক অস্ত্রধারী যুবককে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

সোমবার (০১ নভেম্বর) দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার বিএন এম শোভন খান জানান, উপজেলার ফুলবাড়িয়া এলাকায় কতিপয় ব্যক্তি দিনে-দুপুরে অস্ত্র নিয়ে প্রভাব বিস্তার করে আসছে এবং সাধারণ মানুষকে ভয়ভীতির মাধ্যমে হয়রানি করছে। এমন তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য ওই এলাকায় গোপনে র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এরই প্রেক্ষিতে রোববার (৩১ অক্টোবর) দিবাগত রাতে ফুলবাড়িয়া এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব সদস্যরা। এসময় অস্ত্রধারী আজম খাঁন পাবেলকে আটক করা হয়। পরে তার কাছ থেকে একটি ওয়ান শুটারগান, এক রাউন্ট গুলি ও একটি মোবাইলফোন উদ্ধার করা হয়।

আটক আজম খাঁন পাবেল (২২) জেলার বাজিতপুর উপজেলার দিলালপুর ইউনিয়নের বাগপাড়া এলাকার গিয়াস উদ্দিনের ছেলে।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে অস্ত্রধারী আজম খাঁন পাবেল দীর্ঘদিন যাবৎ এলাকায় অস্ত্র নিয়ে প্রভাব বিস্তার করে আসছিল বলে স্বীকার করে।

অভিযানে আটকের পর আজম খাঁন পাবেল এর বিরুদ্ধে অস্ত্র আইনে বাজিতপুর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category