আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

অব‌শে‌ষে অজ্ঞাত ম‌হিলার চি‌কিৎসার ব‌্যবস্থা

ফ‌া‌তেমা শবনম : ময়মন‌সিং‌হের ত্রিশা‌ল উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লেক্স হাসপাতা‌লে সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত এক অজ্ঞাত ম‌হিলার চি‌কিৎসা চল‌ছিল। কিন্তু তার উন্নত চি‌কিৎসা প্রয়োজন হওয়ায় প‌রিবার বা প‌রিজন না থাকায় তা সম্ভব হ‌য়ে উঠ‌ছিল না। বৃদ্ধার প‌রিচয় জান‌তে ও উন্নত চি‌কিৎসার জন‌্য বৃত্তবান‌দের এ‌গি‌য়ে আসার জন‌্য সামা‌জিক যোগা‌যোগ মাধ‌্যমে স‌চেতন মহ‌লের অ‌নেকেই স্ট‌্যাটাস দেয়।

স্ট‌্যাটাস‌টি র‌কিব ও‌য়েলফেয়ার ফাউ‌ন্ডেশ‌নের সম্বনয়ক ও সামা‌জিক সংগঠন ত্রিশাল হেল্পলাই‌নের উপ‌দেষ্ঠা মো. মিনহাজ এর নজ‌রে আ‌সে। তি‌নি ম‌হিলার চি‌কিৎসার জন‌্য দা‌য়িত্ব নি‌য়ে দ্রুত ময়মন‌সিংহ মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে পাঠা‌নোর ব‌্যবস্থা ক‌রেন।

ত্রিশাল থানার এসআই শ‌ফিকুল ইসলাম জানান, গত বৃহস্প‌তিবার দুপু‌রে রাস্তা পাড়াপা‌ড়ের সময় অজ্ঞাত গাড়ীর ধাক্কায় এ দূর্ঘটনা ঘ‌টে ব‌লে ধারণা করা হ‌চ্ছে। ত্রিশাল ফায়ার সা‌র্ভিস তা‌কে উদ্ধার ক‌রে উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লেক্স হাসপাতা‌লে প্রেরণ ক‌রে। ‌তি‌নি হা‌ত ও পা‌য়ে মারাত্বক ভা‌বে আঘাত প্রাপ্ত হন। এসআই আরও জানান, ধারণা করা যা‌চ্ছে বৃদ্ধা মান‌সিক ভারসাম‌্যহীন। এখনও তার নাম প‌রিচয় জানা যায়‌নি।

মো. মিনহাজ ব‌লেন, ফেসবুক স্ট‌্যাটা‌সের মাধ‌্যমে বিষয়‌টি আমার নজ‌রে আ‌সে। অ‌নেক্ষন স্ট‌্যাটাস‌টি খেয়াল করলাম কিন্তু কেউ এ‌গি‌য়ে আস‌ছিল না। প‌রে আ‌মি ম‌হিলা‌কে ময়মন‌সিংহ মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে পাঠা‌নোর ব‌্যবস্থা ক‌রি। বর্তমা‌নে ম‌মে‌ক হাসপাতা‌লে চি‌কিৎসাধীন র‌য়ে‌ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category