আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ত্রিশালে নানা কর্মসূচীর মধ‌্যদি‌য়ে আন্তর্জা‌তিক শা‌ন্তি দিবস পালন

ফা‌তেমা শবনম : ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে আন্তর্জা‌তিক শা‌ন্তি দিবস উপল‌ক্ষে পথশিশু কল‌্যাণ ফাউ‌ন্ডেশ‌নের উ‌দ্যো‌গে আ‌লোচনা সভা, গরীব অসহায় ও পথশিশু‌দের ম‌ধ্যে খাবার বিতরণ, বৃক্ষ‌রোপণ ও শিক্ষা উপকরণ বিতরণ করা হ‌য়ে‌ছে।

মঙ্গলবার (২১ সে‌প্টেম্বর) বি‌কে‌লে পথশিশু কল্যাণ ফাউন্ডেশন ত্রিশাল শাখার আ‌য়োজ‌নে ত্রিশাল উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লেক্স প্রাঙ্গ‌ণে আ‌লোচনা সভা, গরীব অসহায় ও পথশিশু‌দের ম‌ধ্যে খাবার বিতরণ, বৃক্ষ‌রোপণ ও শিক্ষা উপকরণ বিতরণ করা হ‌য়।

পথশিশু কল্যাণ ফাউন্ডেশন ত্রিশাল শাখার সভাপতি মাহমুদুল হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম.এ.এ মানিকের সঞ্চালনায় অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন শাখার উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবীদ জিল্লুর রহমান আকন্দ।

এ‌তে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ফেরদৌস আলম শিবিব । আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রিশাল হেল্পলাইন এর সহ-সাংগঠনিক সম্পাদক ফরিদ আহমেদ, প্রচার সম্পাদক এম জামান আশিক।

আরও উপস্থিত ছিলেন পথশিশু কল্যাণ ফাউন্ডেশন, ত্রিশাল শাখার অর্থ সম্পাদক জাহিদুল ইসলাম, আইটি ও মিডিয়া সমন্বয়ক আনিকা বুশরা নিশাত, ব্লাড ব্যাংক সমন্বয়ক রুহেনা আক্তার, হাসির খাবার প্রজেক্ট সমন্বয়ক এনামুল হক, সহ প্রজেক্ট সমন্বয়ক হৃদয় আহমেদ, পথশিশু কল্যাণ ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত অদম্য স্কুল-১৬ পরিচালক জাহিদুল ইসলাম জনি, সহ স্কুল পরিচালক মাসুদ খান, ফাউন্ডেশনের সদস্য আসাদুজ্জামান, আজহারুল ইসলাম সবুজ, জাহিদুল, রিয়াজ মাহমুদ সহ অন‌্যান‌্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category