আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ হাওরের প্রবেশমূখে অভিযানে গাঁজা’সহ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জের করিমগঞ্জের বালিখোলায় র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মাদক বিরোধী অভিযান চালিয়ে ২ কেজি ৮শ’ গ্রাম গাঁজা, মাদক বিক্রির নগদ এক হাজার টাকা ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি মোবাইলসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন জানান, রোববার (১২ সেপ্টেম্বর) দুপুরে করিমগঞ্জ উপজেলার বালিখোলা এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মো. জয়নাল মিয়া (৩৪)কে আটক করা হয়।

আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. জয়নাল মিয়া হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ উপজেলার কাকাইলছেও ইউনিয়নের কামালপুর গ্রামের মো. সিদ্দিকুর রহমানের ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম রোববার (১২ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে করিমগঞ্জ উপজেলার বালিখোলা এলাকায় অভিযান চালায়।

অভিযানে ২ কেজি ৮শ’ গ্রাম গাঁজা, মাদক বিক্রির নগদ এক হাজার টাকা ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি মোবাইলসহ মাদক ব্যবসায়ী মো. জয়নাল মিয়াকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

এ ব্যাপারে তার বিরুদ্ধে করিমগঞ্জ থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category