আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ শহরে বিদেশী বিয়ারসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জ জেলা শহরের কালিবাড়ী মোড় এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৯ বোতল বিদেশী বিয়ারসহ উজ্বল বর্মন (২১) ও মো. ইসরাইল (৪১) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন জানান, উজ্বল বর্মন ও মো. ইসরাইল উভয়েই মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছে।
গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম বুধবার (২৫ আগস্ট) রাত সোয়া ১১টার দিকে কিশোরগঞ্জ জেলা শহরের কালিবাড়ী মোড় এলাকায় অভিযান চালায়।অভিযানে ১৯ বোতল বিদেশী বিয়ারসহ দুই মাদক ব্যবসায়ী উজ্বল বর্মন ও মো. ইসরাইলকে আটক করা হয়।

আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে উজ্বল বর্মন কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের সেবাশ্রম এলাকার মৃত গণেশ চন্দ্র বর্মনের ছেলে এবং মো. ইসরাইল যশোদল আমাটি শিবপুর গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ বিদেশী বিয়ার ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। এবং মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category