আজ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

সৈয়দ আশরাফের ম্যুরাল ভাঙচুরে মুখে কালো কাপড় বেঁধে জেলা আওয়ামী লীগের প্রতিবাদ

নিজস্ব প্রতিনিধি : আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক জনপ্রশাসন মন্ত্রী প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরাল ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন পালন করা হয়েছে।

কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের আয়োজনে সোমবার (২ আগস্ট) দুপুরে জেলা শহরের আখড়াবাজার ব্রিজ সংলগ্ন শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরের সামনের সড়কে এ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে অংশ নেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. কামরুল আহসান শাহজাহানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ আফজল, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, পৌরমেয়র মাহমুদ পারভেজ, জেলা আওয়ামী লীগের সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অজয় কর খোকন প্রমুখ।

বক্তারা বলেন, সৈয়দ আশরাফুল ইসলাম ম্যুরাল ভাঙচুরের মাধ্যমে একটি মহল কিশোরগঞ্জকে অস্থিতিশীল করতে চায়।
এসব কর্মকাণ্ড করে সৈয়দ আশরাফুল ইসলামের অবদানকে মুছে ফেলা যাবে না। তিনি কিশোরগঞ্জবাসীর হৃদয়ে আজীবন বেঁচে থাকবেন।
সুষ্ঠু তদন্তের মাধ্যমে ম্যুরাল ভাঙার সঙ্গে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িতদের চিহ্নিত করে সবাইকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

কিশোরগঞ্জ শহরের আখড়াবাজার ব্রিজ সংলগ্ন নরসুন্দা নদীর তীরে কিশোরগঞ্জ পৌরসভা কর্তৃপক্ষ সম্প্রতি সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরালটি নির্মাণ করে। গত ২৯ জুলাই সন্ধ্যার পর থেকে রাত ৯টার মধ্যে কোনো এক সময় দুর্বৃত্তরা সৈয়দ আশরাফের ছবি সংবলিত ম্যুরাল এবং মেয়র পারভেজ মিয়ার উদ্বোধনী স্মৃতিফলকটি ভেঙে ফেলে। এ ব্যাপারে কিশোরগঞ্জ পৌরসভার সহকারী প্রকৌশলী রফিকুল ইসলাম বাদী হয়ে ৩০ জুলাই কিশোরগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলার দিনই বিকেলে পুলিশ অভিযান চালিয়ে পারভেজ নামে এক জনকে গ্রেফতার করে।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category