আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে নকল স্বর্ণের বার’সহ দুই প্রতারক আটক

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জ জেলা শহরের পুরান থানা মোড় সংলগ্ন ইসলামীয়া সুপার মার্কেটের সামনে হতে ২ পিস নকল স্বর্ণের বার এবং ভিকটিমের ২টি স্বর্ণের কানের দুল’সহ ২ জন প্রতারকে আটক করেছে র‍্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্প।

র‍্যাব-১৪, সিপিসি-২ এর কোম্পানী কমান্ডার, উপ-পরিচালক,লেঃ কমান্ডার (বিএন) এম শোভন খান জানান- ৩ মে সোমবার সকাল ১০টার সময় নকল স্বর্ণের বার
প্রদানের মাধ্যমে ২টি স্বর্ণের কানের দুল প্রতারনা করে নিয়ে যায় মর্মে র‍্যাব এর নিকট একটি অভিযোগ করা হয়। উক্ত অভিযোগের ভিত্তিতে উক্ত প্রতারক চক্রের সদস্যদের গ্রেফতারের লক্ষ্যে অভিযোগের দিন সোমবার দুপুর ২টার সময় র‍্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়কের নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করে পুরান থানা মোড় সংলগ্ন ইসলামীয়া সুপার মার্কেটের সামনে হতে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল মধ্য পাড়ার আব্দুর রাশিদের ছেলে মোঃ মজিবুর মিয়া (৩৫),ও মোঃ আলী আকবর এর ছেলে মোঃ হারুন মিয়া(২৮) কে ২টি নকল স্বর্ণের বার এবং ভিকটিমের ২টি স্বর্ণের কানের দুল’সহ গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামীগণ নকল স্বর্ণের বার এর মাধমে বিভিন্ন সময় বিভিন্ন ভাবে প্রতারনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। পরবর্তীতে কিশোরগঞ্জ মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category