আজ ১৭ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

চৌহালীর বাঘুটিয়া  ইউপি চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে কালাম মোল্লা

চৌহালী( সিরাজগঞ্জ) প্রতিনিধি: আসন্ন  ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিরাজগঞ্জের চৌহালী উপজেলার বাঘুটিয়া  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে আবুল  কালাম  মোল্লা।
চৌহালী  উপজেলার বাঘুটিয়া  ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ইউনিয়ন আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ও সাবেক   উপজেলা স্বেছাসেবকলীগের  কার্যকরি সদস্য  আবুল কালাম মোল্লা।  প্রতিনিয়ত উঠান বৈঠক, মতবিনিময় সভাসহ গণসংযোগ করে চলেছেন তিনি।
স্থানীয়রা জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনীতির আদর্শে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে বুকে লালন করে আগামী ইউপি চেয়ারম্যান পদে তরুন  নেতা আবুল কালাম  মোল্লা রয়েছেন জনপ্রিয়তার শীর্ষে। বাঘুটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের  ত্রাণ ও সমাজ কল্যাণ  সম্পাদক ও  সাবেক উপজেলা  স্বেচ্ছাসেবলীগের কার্যকরি সদস্য  আবুল  কালাম  মোল্লা বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নপূরণে মাদক, দূর্ণীতি, জুয়া, দারিদ্র্য মুক্ত ও মডেল ইউনিয়ন উপহার দেওয়ার প্রত্যয়ে জনগণের কাছে ছুটে চলছি।
 ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতারা বলেন, ইউনিয়ন আওয়ামীলীগের  ত্রাণ ও সমাজ কল্যাণ  সম্পাদক ও  সাবেক উপজেলা  স্বেচ্ছাসেবলীগের কার্যকরি সদস্য  আবুল  কালাম  মোল্লা মানুষের আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদারী হিসেবে কাজ করে যাচ্ছেন। সাধারণ মানুষের কাছে অন্য সকল প্রার্থীদের মধ্য তার জনপ্রিয়তা রয়েছে অনেক বেশি।
বাঘুটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল আওয়াল মোল্লা বলেন, মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব উন্নয়ন সহ একটি মডেল ইউনিয়ন গড়ে তুলতে অঙ্গীকারবদ্ধ হিসেবে মাঠে কাজ করে চলেছেন। ইউনিয়ন আওমীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ সাদেক মন্ডল বলেন, অসহায় মানুষের দ্বার প্রান্তে গিয়ে তাদের কষ্ট এবং তিনি বিশেষ করে সমাজের অসচ্ছল অসহায় গরিব, বিধবা, বয়স্ক এবং প্রতিবন্ধী ও ভাঙ্গন কবলিত মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।
এলাকায় খোজ নিয়ে জানা যায়, ইউনিয়ন আওয়ামীলীগের  ত্রাণ ও সমাজ কল্যাণ  সম্পাদক ও  সাবেক উপজেলা  স্বেচ্ছাসেবলীগের কার্যকরি সদস্য আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী হয়ে সাধারণ মানুষের স্বার্থে উন্নয়ন মূলক কাজের সাথে জড়িত রয়েছেন। অনেক সময় নিজের সামর্থ অনুযায়ী গরিব দুঃখী মানুষের পাশে দাড়িয়েছেন। তিনি আরও বলেন জনগনের কল্যাণে চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি, আমি বঙ্গবন্ধুর আর্দশে আদর্শিত হয়ে আওয়ামীলীগের রাজনীতি করি। মুক্তিযোদ্ধা ও আওয়ামী পরিবারের সন্তান হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে মাঠে কাজ করে যাচ্ছি। দল আমাকে নৌকার মাঝি করলে আমার বিজয় নিশ্চিত।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category