সিরাজগঞ্জের  শাহজাদপুরে ২ মেয়ে সহ মায়ের বিষপানে আত্নহত্যা

ইমরান হোসেন (আপন),সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের ডায়া ফকিরপাড়া গ্রামের লাল মিয়া ওরফে লালু ফকিরের স্ত্রী জাহানারা বেগম (৪৪) সোমবার দুপুরে নিজ ঘরে ২ মেয়েকে বিষ খাওয়ানোর পর নিজেও বিষপানে আত্নহত্যা করেছেন। নিহত ২ মেয়ে হল,রাজিয়া খাতুন(১৯) ও লাবণী খাতুন(১০)।
এ বিষয়ে হাবিবুল্লাহনগর ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য আব্দুল আলিম ও নিহতর ভাগিনা সানোয়ার হোসেন জানান,পারিবারিক কলহের জের ধরে স্বামী লালু ফকিরের সাথে বেশ কয়েক দিন ধরে নিহত জাহানারা বেগমের ঝগড়া চলছিল। এরই জের ধরে এ দিন দুপুরে তার স্বামীর অনুপস্থিতিতে তিনি প্রথমে ২ মেয়েকে বিষপান করান। এরপর নিজেও বিষপান করে মৃত্যুর কোলে ঢোলে পড়েন। খবর পেয়ে তার স্বামী লালু ফকির বাড়ি ফিরে ৩জনকে উদ্ধার করে পোতাজিয়ার শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করলে স্বামী ও অন্যান্যরা লাশ ফেলে পালিয়ে যায়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
তারা আরো জানান রাজিয়া খাতুন সামনের এসএসসি পরীক্ষার্থী, ১ বছর আগে টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার ভবানিপুর এলাকার আমিনুল ইসলামের সাথে তার বিয়ে হয়। পরীক্ষা আসন্ন হওয়ায় শ্বশুর বাড়ি থেকে কয়েকদিন হল বাবার বাড়িতে এসেছে।
এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি শাহিদ মাহমুদ খান জানান,নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।
এ বিষয়ে শাহজাদপুর থানা সার্কেলের এএসপি হাসিবুল ইসলাম বলেন, এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *