আজ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

করিমগঞ্জে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি : করিমগঞ্জের কিরাটন ইউনিয়নে জাতীয় পার্টির নেতাসহ নিরীহ লোকজনের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

শুক্রবার সকাল ১০টায় কিরাটন দক্ষিণ বিলপাড়ায় ভুক্তভোগী লোকজনের পক্ষে এলাকাবাসী ঘণ্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ কর্মসূচি পালন করেছে।

কিরাটন ইউনিয়ন আওমীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়া উদ্দিনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন ভুক্তভোগী জাতীয় পার্টির ওয়ার্ড কমিটির সভাপতি আঃ ছাত্তার, আবুল হাশেম, মাহফুজ, আবুল কাসেম, বায়েজিদ, মনিরুদ্দিন প্রমুখ।

মানববন্ধনে ভুক্তভোগীরা বলেন, প্রভাবশালী মহলের ইন্ধনে মিথ্যা চাঁদাবাজির মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে।

অভিযুক্ত সাত্তার, হাসেম,কাজল, মোজাহিদ, মনিরুদ্দিন ও আমিরুদ্দিন পেশায় শ্রমজীবী খেটে-খাওয়া মানুষ। রিক্সা চালক, ভ্যান চালক, চায়ের দোকানদার ও দিনমজুর নিরীহ লোকজনের বিরুদ্ধে মিথ্যা হয়রানিমূলক চাঁদাবাজির মামলা দিয়ে প্রভাবশালী একটি মহল কূটকৌশলের যে নীল নকশা এঁকেছেন তা বক্তাদের বক্তব্যে উঠে আসে।

বক্তাগণ জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

উল্লেখ, গত ১২ অক্টোবর ২০২০ কিরাটন বিলপাড়া গ্রামের আহাম্মদের পুত্র কামাল বাদী হয়ে জাতীয় পার্টির নেতা আঃ সাত্তার সহ অন্যান্যদের বিরুদ্ধে ১ লক্ষ টাকা চাঁদা দাবীর মিথ্যা অভিযোগ এনে মামলা দায়ের করেন যার নম্বর ১১৪/২০।

স্থানীয় লোকজন নিম্নবিত্তের নিরীহ মানুষের বিরুদ্ধে মিথ্যা মামলায় বিস্ময় প্রকাশ করেন। তারা বিষয়টির সুরাহার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

করিমগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক দিলোয়ার হোসেন দুলাল ও সদস্য সচিব মতিউর রহমান ভূইয়া নিন্দা প্রকাশ করেন। তারা বিষয়টি খতিয়ে দেখে ব্যাবস্থা গ্রহণের জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category