আজ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌহালীতে পূর্বশত্রুতার জেরে বসতঘরে  অগ্নিসংযোগ

সিরাজগঞ্জ প্রতিনিধি:সিরাজগঞ্জের চৌহালীতে পূর্বশত্রুতার জেরে বসতঘরে দুর্বৃত্তদের লাগানো আগুনে ঘরের সকল আসবাবপত্র পুড়ে ছাই হয়ে  গেছে। এতে ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ভুক্তভোগী পরিবারের। তাদের অভিযোগ, পূর্বশত্রুতার জেরে দুর্বৃত্তরা এ আগুন লাগিয়েছে।

গত শনিবার রাত  ১০ টায় উপজেলার বাঘুটিয়া ইউনিয়নের রেহাইপুখুরিয়া গ্রামে এ আগুন লাগার ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার।

পুড়ে যাওয়া  ওই বাড়ির মালিক ইসাহাক দেওয়ানের সাথে প্রতিবেশী শহিন মোল্লা  ও তার ভাইদের সাথে বাড়ির পাশে টিনের ঘরের চাল রাখাকে কেন্দ্র করে ১মাস আগে  এক দফা ঝগড়া হয় পরে শনিবার রাত ১০ টায় ঘরে কেউ না থাকার সুযোগে  আগুন ধরিয়ে দেয় এতে ২টি টিনের ঘর ফ্রিজ   সহ প্রায়  ৩ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ভুক্তভুগি পরিবার সূত্রে জানা যায় ৷ ভূক্তভূগি দেওয়ান ইসাহাক (৪৫)তার স্ত্রী মোছাঃ ভানু(৩০) খাতুন জানান, ঘরে তালা দিয়ে বিদ্যুৎতের মেইন সুইচ বন্ধ করে শশুর বাড়ি গিয়েছিলাম রাতে খবর পেয়ে এসে দেখি ২টি ঘর ঘরের ভিতর থাকা ২ ভরি স্বর্ণ,৯ ভরি রূপা,১০ টি জমির দলিল, ফ্রিজ সহ আসবাবপত্র পুরে ছাই হয়ে গেছে   ৷ প্রতিবেশি দেওয়ান মোজাহার হোসেন বলেন, রাতে  ১০টার সময় ঘরের পশ্চিম উত্তর পাশে একটু আগুন দেখলাম মূহুর্তের মধ্যে দুই ঘর পুড়ে ছাই হয়ে গেলো,  এত তাড়াতাড়ি আগুন ছড়িয়ে পড়েছিলো যে করার কিছু ছিলোনা।

এ ব্যাপারে অভিযুক্তদের সাথে বার বার যোগাযোগ করার চেষ্টা   করেও পাওয়া যায়নি৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category