র‍্যাব-১২’র অভিযানে হেরোইন’সহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার 

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের সলঙ্গায়  র‌্যাবের অভিযানে ৩০০ গ্রাম হেরোইন সহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।
রবিবার (০৬ ডিসেম্বর) দুপুরে গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর উপ- অধিনায়ক মেজর মোঃ মশিউর রহমান,পিএসসি ও সদর কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (এ্যাডজুটেন্ট) সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রণব কুমার সরকার এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন চড়িয়া কান্দিপাড়া বিসমিল্লাহ হোটেল এর সামনে পাকা রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট বসিয়ে মালবাহী বড় ট্রাক ( ঢাকা মেট্রো-ট-২০-৯৫৯১) তল্লাশী করে ৩০০ গ্রাম হেরোইন সহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
এ সময় তাদের নিকট থেকে ট্রাক সহ মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০৩ টি মোবাইল ও ০৩ টি সিম জব্দ করা হয়।
গ্রেফতারকৃত   ১ম  আসামী মোঃ শরিফুল ইসলাম (৩৫), পিতা-মোঃ মুনসুর, সাং- কাকনহাট, থানা- গোদাগাড়ী, জেলা-রাজশাহী, ২য় আসামী  মোঃ বিল্লাল হোসেন(২৬),পিতা- মোঃ নওশের আলী, ৩য় আসামী  মোঃ হাসান আলী (২০),পিতা- মুনসুর আলী, উভয় সাং- আলীনগর, থানা ও জেলা-চাঁপাইনবাবগঞ্জ।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর টেবিলের ০৭(গ) ধারায় মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *