আজ ১৯শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

চৌহালীতে বাঘুটিয়া ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

মোঃ ফরহাদ হোসেন, চৌহালী প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের চৌহালী উপজেলা ওয়ার্ড আ’লীগকে শক্তিশালী করার লক্ষ্যে, ইউনিয়ন আ’লীগের আয়োজনে, বুধবার (২ ডিসেম্বর) সকাল ১১টায় সুম্ভুদিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের হলরুমে বাঘুটিয়া ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

বর্ধিত সভায় বাঘুটিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি (ভারঃ) আওয়াল মোল্লার সভাপতিত্বে, সাধারণ সম্পাদক সাদেক মন্ডলের সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ-৫ (চৌহালী ও বেলকুচি) আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের (ভারঃ) সভাপতি আবু নজির মিয়া, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন, সাবেক সভাপতি আলহাজ্ব হযরত আলী মাস্টার, সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান হাবিব, অন্যতম সিনিয়র সহ-সভাপতি আব্দুর রশিদ বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক তাজ উদ্দিন আহমেদ, ত্রান বিষয়ক সম্পাদক ও বাঘুটিয়া ইউপি চেয়ারম্যান কাহার সিদ্দিকী ও ওয়ার্ড আ’লীগের সভাপতি/সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দ প্রমুখ।

প্রধান বক্তা ফারুক হোসেন বক্তব্যে বলেন, তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের মধ্যে কোন ক্ষোভ থাকলে তার সমাধানের মাধ্যমে আগামী ওয়ার্ড, ইউনিয়ন কমিটি সুষ্ঠু ও সুন্দর পরিবেশ সৃষ্টিতে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দের নিকট আহবান জানান। আওয়ামী লীগ সংগঠন একটি শক্তিশালী গণতান্ত্রিক দল। এই সংগঠনের সকল কর্মকান্ড দলীয় নিময়-নীতি এবং কাঠামো অনুযায়ী পরিচালিত হয়ে থাকে। প্রতিটি সংগঠনের চালিকা শক্তিকে গতিশীলতা আনয়নে সম্মেলন একটি বিরাট ভূমিকা রাখে। দলীয় সম্মেলনের মাধ্যমে সংগঠনে গতি সঞ্চারিত হয়ে থাকে। আওয়ামী লীগ সংগঠন দেশ ও জনগণের কল্যাণে সর্বদায় কাজ করে যাচ্ছে। আওয়ামী লীগ কারো একার দল নয়। এটি স্বাধীনতার পক্ষের সংগঠন।
তিনি আরও বলেন, সৎ ত্যাগী এবং জনপ্রিয় ব্যক্তিরাই ওয়ার্ড থেকে সভাপতি/সাধারণ সম্পাদক ওয়ার্ড আ’লীগের নেতৃত্বে আসবে। তাই দেশের উন্নয়নে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।

প্রধান অতিথি আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল এমপি বক্তব্যে দলীয় নেতা কর্মীদের আশ্বাস দিয়ে বলেন, অত্যন্ত আন্তরিকতার সাথে সব কমিটি অর্জনে যা করা প্রয়োজন তা করতে হবে। অর্থনৈতিক কোন লেলদেন থাকলে আমাকে বলবেন আমি যথাসাধ্য চেষ্টা করব তবে দলের মধ্যে কোন কাদা ছোড়াছুড়ি না করে ঐক্য বদ্ধ থেকে দলের কাজ করতে হবে। আমার যা করনীয় আমি করবো বলে প্রতিশ্রুতি দেন।
তিনি আরও বলেন, দলের মধ্যে বিভাজন বন্ধ রেখে দলকে শক্তিশালী করতে হবে। কারণ দলীয় সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দলকে ভালবাসেন, দেশকে ভালোবাসেন, এই দেশের মানুষকে ভালোবাসেন বলেই বারবার জীবনের ঝুঁকি নিয়ে দেশের মানুষের উন্নয়নে রাত-দিন নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাই দলের ঐক্যমতের প্রশ্নে দেশের উন্নয়নে সকল ভেদাভেদ ভুলে নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category