আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ সদরে ওয়ান-টেন জুয়ার বোর্ডসহ চার জুয়ারী আটক

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জ জেলা সদরের রশিদাবাদ ইউনিয়নের শিমুলিয়া আহেদল বিল এলাকা থেকে  জুয়া খেলার নগদ বিশ হাজার টাকা, দশটি নন পয়েন্টেড ডার্টস, পাঁচটি কাঠের টুকরা, একটি ওয়ান টু টেন প্যানা বোর্ড, চারটি মোবাইল’সহ চার জুয়ারীকে আটক করেছে র‍্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প।

কিশোরগঞ্জ র‍্যাব-১৪, সিপিসি-২ এর কোম্পানী কমান্ডার উপ-পরিচালক লেঃ কমান্ডার এম শোভন খান বিএন জানান- গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প জানতে পারে যে, কিশোরগঞ্জ জেলার সদর মডেল থানাধীন রশিদাবাদ ইউনিয়নের শিমুলিয়া আহেদল বিল এলাকাস্থ জনৈক বেলাল মেম্বারের ফিশারীর পাড়ে দো-চালা টিনের ঘরের ভিতর কতিপয় লোক টাকার বিনিময়ে জুয়া খেলছে।  উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য র‍্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এরই প্রেক্ষিতে অদ্য ১৬ নভেম্বর দিবাগত রাত প্রায় ১.৫০ ঘটিকায় কিশোরগঞ্জ জেলার সদর মডেল থানাধীন রশিদাবাদ ইউনিয়নের শিমুলিয়া আহেদল বিল এলাকাস্থ জনৈক বেলাল মেম্বারের ফিশারীর পাড়ে দো-চালা টিনের ঘরের ভিতর হতে ১। সুমন পাল(৩৮), পিতা-মৃত গোপাল পাল, সাং-ধনাই, ইউপি-বিন্নাটি, থানা ও জেলা-কিশোরগঞ্জ ২। মোঃ আবু সাঈদ(৪৫), পিতা-মৃত ইব্রাহিম, সাং-ধনাই, ইউপি-বিন্নাটি, থানা ও জেলা-কিশোরগঞ্জ ৩। মোঃ ইউনুস আলী(৫০), পিতা-মৃত হোসেন আলী, সাং-স্কয়ার মাস্টারবাড়ি, ইউপি-স্কয়ার মাস্টারবাড়ি, থানা-ভালুকা, জেলা-ময়মনসিংহ ৪। মোঃ আব্দুল আলী(৫৫), পিতা-মৃত আব্দুল ছোবাহান, সাং-বাঁশহাটি, ইউপি-চন্ডিপাশা, থানা-নান্দাইল, জেলা-ময়মনসিংহ-দের’কে র‍্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক দল আটক করে। এবং জুয়া খেলার নগদ ২০,০০০/-(বিশ হাজার) টাকা, ১০(দশ)টি নন পয়েন্টেড ডার্টস, ০৫(পাঁচ)টি কাঠের টুকরা, ০১(এক)টি ওয়ান টু টেন প্যানা এবং ০৪(চার)টি মোবাইল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে তার দীর্ঘদিন যাবৎ বিভিন্ন এলাকায় টাকার বিনিময়ে জুয়া খেলে আসছিল ।
এ বিষয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category