আজ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ মনিপুরঘাটের মাদক ব্যবসায়ী রুহুল ইয়াবা’সহ আটক

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জ জেলা সদরের মনিপুরঘাট ব্রীজ এলাকা হতে ১৯৫ (একশত পঁচানব্বই) পিস ইয়াবা ট্যাবলেট’সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প।
র‍্যাব-১৪, সিপিসি-২ এর কোম্পানী কমান্ডার, উপ-পরিচালক,লেঃ কমান্ডার (বিএন) এম শোভন খান জানান- র‍্যাব-১৪ এর দায়িত্বপূর্ণ এলাকায় মাদক সংক্রান্ত অপরাধ কর্মকান্ড দমনের লক্ষ্যে র‍্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় এনে মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।
এরই ধারাবাহিকতায় র‍্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‍্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়ায় ২৩ ডিসেম্বর অনুমান ৫.০৫ টায় কিশোরগঞ্জ জেলা সদরের মনিপুরঘাট ব্রীজ এলাকায় কিশোরগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক দল অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ রুহুল আমীন (৩০)কে ১৯৫(একশত পঁচানব্বই) পিস ইয়াবা ট্যাবলেট’সহ গ্রেফতার করে।
মাদক ব্যবসায়ী মোঃ রুহুল আমীন পশ্চিম তারাপাশা মোঃ লাল মিয়ার ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে ধৃত আসামী জানায় যে, দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।
উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার সদর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।
মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category