আজ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ফেনসিডিলের চালান’সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে কিশোরগঞ্জ র‍্যাব-১৪

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জ জেলা শহরের বত্রিশ বাসস্ট্যান্ড এলাকা হতে ১০১(একশত
এক) বোতল ফেনসিডিল, তিনটি মোবাইল ,গাড়ির কাগজপত্র এক সেট এবং ব্যবহৃত ট্রাক’সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প।

কোম্পানী কমান্ডার, উপ-পরিচালক,লেঃ কমান্ডার (বিএন) এম শোভন খান জানান- মাদক সংক্রান্ত অপরাধ কর্মকান্ড দমনের লক্ষ্যে র‍্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় এনে মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।
এরই ধারাবাহিকতায় র‍্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র জয়পুরহাটের পাঁচবিবি এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জে আসছে।

উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‍্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারীতে অভিযান চালিয়ে ১৩ ডিসেম্বর রবিবার বিকেল সাড়ে চারটায় বত্রিশ বাসস্ট্যান্ড এলাকা হতে মাদক ব্যবসায়ী মোঃ আনিছ মোল্লা (৪০)কে হাতেনাতে আটক করা হয়।

মাদক ব্যবসায়ী মোঃ আনিছ মোল্লা জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়নের চেঁচড়া গ্রামের বয়েনউদ্দিন মোল্লার ছেলে।
র‍্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার এম শোভন খান, (এস),
বিএন এর নেতৃতে একটি আভিযানিক দল এ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ আনিছ মোল্লাকে একশত এক বোতল ফেনসিডিল,তিনটি মোবাইল, একসেট গাড়ির কাগজপত্র ও মাদক ব্যবসায় ব্যবহৃত ট্রাক’সহ গ্রেফতার করেন।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে ধৃত আসামী জানায় যে, দীর্ঘদিন যাবৎ সে তার ট্রাকের মাধ্যমে দেশের বিভিন্ন এলাকায় ফেনসিডিল সহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে আসছে বলে স্বীকার করে।
উক্ত ধৃত আসামীর বিরুদ্ধে কিশোরগঞ্জ মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category